মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

পৃথক তিনটি সড়ক র্দুঘটনায় নিহত-১,আহত-১৭

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কুয়াকাটায় গতকাল শুক্রবার পৃথক এ তিনটি সড়ক র্দুঘটনায় নিহত হয়েছে একজন এবং আহত হয়েছে সতের জন। পর্যটকবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটিতে আচড়ে পড়লে আহত হয়েছে ১১জন। অপরদিকে কুয়াকাটার ঝাউবাগান এলাকায় মাহিন্দ্র ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত হয়েছে চারজন। এদিকে মহিপুর থানার লক্ষীবাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী মোসলেম মুন্সী (৬৫) নিহত হয়েছে। আহত হয়েছে চালক ও অপর যাত্রী।
থানা পুলিশ ও আহত যাত্রীদের সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টায় কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোন অফিসের কাছে পর্যটকবাহী বাস হাওলাদার পরিবহন (যশোর ব-১১-০০৫৭) নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুঁটির উপর আচঁড়ে পরে। এ সময় খুটি ভেঙ্গে তিনটি ট্রান্সমিটার মহাসড়কের উপড় পড়ে আগুন ধরে যায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ১১ জন সামান্য আহত হলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় গাড়ীতে থাকা ৫৫ যাত্রী। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে বাসের ড্রাইভার ও হেলপার। বাসের সুপার ভাইজার মিন্টু জানান, ঝিনাইদহ কালীগঞ্জ মল্লিকপুর যুব সমাজ’র উদ্যোগে ৫৫ জনের একদল পর্যটক নিয়ে তারা কুয়াকাটায় আসে। পল্লী বিদ্যুৎ মহিপুর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ আল আমিন জানান, সংবাদ পেয়ে দূর্ঘটনাস্থলে ছুটে আসেন। তিনটি ট্রান্সমিটার সম্পূর্ন রূপে নস্ট হয়ে গেছে।
একই দিন সকাল সাড়ে সাতটায় কুয়াকাটা ঝাউবাগান এলাকায় মাহিন্দ্র ও মোটরসাইকেল সংঘর্ষে আহত হয়েছে মোটরসাইকেল চালকসহ তিন পর্যটক। আহতরা জানায়, সূর্যোদয় উপভোগ করে ফেরার পথে এ র্দুঘটনা ঘটে।
অপরদিকে মহিপুর থানার লক্ষীবাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় মোসলেম মুন্সী (৬৫)। শুক্রবার বেলার সাড়ে বারোটার এ ঘটনায় আহত হয় মোটরসাইকেল চালকসহ আপরযাত্রী। উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে বেলা সাড়ে তিনটায় মোসলেম মৃধা মারা যায় বলে জানান তার পরিজনরা।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম পৃথক তিনটি সড়ক র্দুঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কোন অভিযোগ দায়ের হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com