শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

শ্রীপুরে নৌকার প্রতীকের গণসংযোগে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় আহত ৪ জন

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ , শ্রীপুর, (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল জলিলের নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগ আনা হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। রাজাবাড়ি ইউনিয়নের ইজ্জত এলাকায় গণসংযোগের গাড়ী বহরে হামলা করা হয়। এসময় ছাত্রলীগের চার নেতাকর্মী আহত হয়। পাঁচটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। আহতরা হলেন, ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, ফয়সাল আহমেদ, সোহেল রানা, সজীব আহমেদ। আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক ভাবে তাদের বিস্তারিত জানা যায়নি।

সম্মেলনে তিনি বলেন, পূর্ব নির্ধারিত প্রচারণার অংশ হিসেবে দুপুর ১টার দিকে নেতা-কর্মী সমর্থকদের নিয়ে ইজ্জতপুর বাজার থেকে রাজাবাড়ী যাচ্ছিলেন। এসময় কাফিলাতলী এলাকায় স্বতন্ত্র ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধানের কর্মী সমর্থকেরা হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্রেসস্ত্রে তার ওপর হামলা করে। এতে তার কমপক্ষে ৩০ জন নেতাকর্মী আহত হন। তাদেরকে স্থানীয় ব্যবস্থাপনায় চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়াও ভোটারদেরকে ভোটকেন্দ্রে না যেতে হুমকি প্রদান করছে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা কেন্দ্র দখল করে হলেও নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে নেয়ারও হুমকি দিচ্ছে। স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী পোস্টারে আওয়ামীলীগের শ্লোগান ও পরিচয় ব্যবহার করে আচরনবিধি লঙ্ঘন করছে বলেও অভিযোগ করেন তিনি। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেও কাঙ্খিত সহযোগিতা পাননি বলে অভিযোগ করেন নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল জলিল।

শামসুল আলম প্রধান বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর অভিযোগগুলো সত্য নয়। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তা তারিফুজ্জামান সাংবাদিকদের বলেন, যেসব অভিযোগ এসেছে সবগুলো আমলে নিয়ে পর্যায়ক্রমিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বৃহষ্পতিবারের হামলার ব্যাপারে প্রার্থীকে থানায় অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে। কমিশনের পক্ষ থেকেও মামলা রুজুর ব্যাপারে পুলিশকে সুপারিশ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com