বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

দোহার উপজেলায় আলমগীর হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হওয়ায় আনন্দ মিছিল

খবরের আলো :
মোঃ আসাদ মাহমুদ – দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় টানা দ্বীতিয় বারের মতো চেয়ারম্যান হলেন মোঃ আলমগীর হোসেন। বাংলা‌দেশ আওয়ামীলীগ এর ম‌নোনীত একক প্রার্থী হি‌সে‌বে দ্বিতীয় বারের মত বিনা প্রতিদ‌ন্ধিতায় তাকে চেয়ারম্যান হি‌সে‌বে ঘোষনা করা হ‌য়ে‌ছে। ঘোষনার পর-পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সহ ফুল দিয়ে তার সমর্থকেরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়। এ দিকে মঙ্গলবার বিকেলে পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার চুড়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ জলিল বেপারীর পক্ষ থেকে আলমগীর হোসেনকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এরপর বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সকল অংগসংগঠনের নেতৃবৃন্দ এক আনন্দ মিছিলের আয়োজন করে। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলো পরিদর্শন করে। পরে উপস্থিত সকলের মিষ্টি বিতরণ করা হয়।
আসছে ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছিলেন মাত্র দুই জন প্রতিদ্বন্দ্বি। তাদের মধ্যে থেকে একজন হলেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন ও আরেক জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নুরুল ইসলাম বেপারী।
এর পর বুধবার আগারগাঁও নির্বাচন কমিশন কার্যালয়ে অনুষ্ঠিত মনোনয়ন পত্র বাছাইয়ের সময় ভোটার সাক্ষর জটিলতার ফলে নুরুল ইসলাম বেপারীর মনোনয়নটি বাতিল ঘোষণা করা হয়। অন্যদিকে আলমগীর হোসেনের মনোনয়ন পত্রটি বৈধতা পায়। সে হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় টানা দ্বীতিয় বারের মতো জয়ের নিশানা খুজে পান বর্তমান চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।
এর আগে ২০১৫ সালে দোহার উপজেলা চেয়ারম্যান কামরুল হুদার মৃত্যুতে শূন্য হয় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ। সে বছরই ২১ সেপ্টেম্বরের উপ-নির্বাচনে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয় লাভ করেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলমগীর হোসেন। তৎকালিন সময়ের উপ-নির্বাচনে তিনি ৫২ হাজার ৭৩২ টি ভোট পেয়ে বিজয়ী হন। তার বিপরীত প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সিরাজুল ইসলাম ভুলু পেয়েছিলেন ১৫ হাজার ৩৮৮ ভোট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com