মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

মহিপুর থানা ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে কুয়াকাটায় সড়ক অবরোধ


খবরের আলো :

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুর থানা ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটি বাতিলের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের একাংশ। আজ রবিবার বেলা বারটায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের শেখ রাসেল সেতু সংলগ্ন আলীপুর এলাকায় এ অবরোধ ও বিক্ষোভ করে। এসময় মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে কুয়াকাটায় আগত পর্যটকদের অসুবিধা বিবেচনা করে আধা ঘন্টা পরে আবরোধ প্রত্যাহার করে নেয় তারা।
ব্যানার ও বিভিন শ্লোগান সমৃদ্ধ ফেষ্ঠুন নিয়ে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে অর্থ বানিজ্যের মাধ্যমে অভিযোগ এনে সদ্য ঘোষিত মহিপুর থানা কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের আহবান জানান ছাত্রলীগ নেতাকর্মিরা। এসময় বক্তব্য রাখেন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহেল খান, ধুলাসার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পারভেজ মাহমুদ, আলীপুর বাজার ইউনিট কমিটির সভাপতি মনিরুজ্জামান, সাধারন সম্পাদক অলি আহম্মেদ জিয়া প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভুইয়া মোটা অংকের টাকার বিনিময়ে সোয়াইব খানকে সভাপতি ও সাইদুর রহমান সবুজ ভুইয়াকে সাধরন সম্পাদক নির্বাচিত করে মহিপুর থানা ছাত্রলীগ কমিটি দিয়েছে। তৃনমুলের নেতা-কর্মীদের মতামত উপেক্ষা করে কাউন্সিল ছাড়াই জেলায় বসে কমিটি ঘোষনা করার মাধ্যমে ছাত্রলীগের নীতি আদর্শ বর্হিভূত কাজ করেছে। তাই তারা এ কমিটিকে ভূয়া কমিটি বলে আখ্যায়িত করেন। ছাত্রলীগ নেতাকর্মিরা এ সময় দাবি করেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবুর রহমানকে মহিপুর থানা সভাপতি দেয়ার কথা বলে সাড়ে ৯ লাখ টাকা হাতিয়ে নেয়। কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের কাছে সদ্য ঘোষিত মহিপুর থানা কমিটি ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের কমিটি ভেঙ্গে কাউন্সিলের মাধ্যমে পুনরায় কমিটি গঠনের দাবি জানান।
এদিকে মহিপুর থানা ছাত্রলীগের কমিটি নিয়ে পদ বঞ্চিত নেতাকর্মিরা সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখান করে প্রায় এক মাস যাবৎ বিভিন্ন কর্মসুচী পালন করে আসছে। তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দেলন কর্মসুচী চালিয়ে যাবার ঘোষনা দেন বিক্ষুদ্ধ ছাত্রলীগ কর্মিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com