বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

মহিপুর থানা ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে কুয়াকাটায় সড়ক অবরোধ


খবরের আলো :

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুর থানা ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটি বাতিলের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের একাংশ। আজ রবিবার বেলা বারটায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের শেখ রাসেল সেতু সংলগ্ন আলীপুর এলাকায় এ অবরোধ ও বিক্ষোভ করে। এসময় মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে কুয়াকাটায় আগত পর্যটকদের অসুবিধা বিবেচনা করে আধা ঘন্টা পরে আবরোধ প্রত্যাহার করে নেয় তারা।
ব্যানার ও বিভিন শ্লোগান সমৃদ্ধ ফেষ্ঠুন নিয়ে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে অর্থ বানিজ্যের মাধ্যমে অভিযোগ এনে সদ্য ঘোষিত মহিপুর থানা কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের আহবান জানান ছাত্রলীগ নেতাকর্মিরা। এসময় বক্তব্য রাখেন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহেল খান, ধুলাসার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পারভেজ মাহমুদ, আলীপুর বাজার ইউনিট কমিটির সভাপতি মনিরুজ্জামান, সাধারন সম্পাদক অলি আহম্মেদ জিয়া প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভুইয়া মোটা অংকের টাকার বিনিময়ে সোয়াইব খানকে সভাপতি ও সাইদুর রহমান সবুজ ভুইয়াকে সাধরন সম্পাদক নির্বাচিত করে মহিপুর থানা ছাত্রলীগ কমিটি দিয়েছে। তৃনমুলের নেতা-কর্মীদের মতামত উপেক্ষা করে কাউন্সিল ছাড়াই জেলায় বসে কমিটি ঘোষনা করার মাধ্যমে ছাত্রলীগের নীতি আদর্শ বর্হিভূত কাজ করেছে। তাই তারা এ কমিটিকে ভূয়া কমিটি বলে আখ্যায়িত করেন। ছাত্রলীগ নেতাকর্মিরা এ সময় দাবি করেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবুর রহমানকে মহিপুর থানা সভাপতি দেয়ার কথা বলে সাড়ে ৯ লাখ টাকা হাতিয়ে নেয়। কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের কাছে সদ্য ঘোষিত মহিপুর থানা কমিটি ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের কমিটি ভেঙ্গে কাউন্সিলের মাধ্যমে পুনরায় কমিটি গঠনের দাবি জানান।
এদিকে মহিপুর থানা ছাত্রলীগের কমিটি নিয়ে পদ বঞ্চিত নেতাকর্মিরা সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখান করে প্রায় এক মাস যাবৎ বিভিন্ন কর্মসুচী পালন করে আসছে। তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দেলন কর্মসুচী চালিয়ে যাবার ঘোষনা দেন বিক্ষুদ্ধ ছাত্রলীগ কর্মিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com