বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

শতভাগ মোবাইল ব্রডব্যান্ড ডাটা নেটওয়ার্কের ঘোষণা গ্রামীণফোনের

খবরের আলো রিপোটঃ

 

 

উন্নত নেটওয়ার্ক নিশ্চিতকরণের ধারাবাহিকতায় বাংলাদেশে ১০০% মোবাইল ব্রডব্যান্ড ডাটা নেটওয়ার্ক কার্যকরের ঘোষণা দিয়েছে গ্রামীণফোন লি.। ফলে প্রায় ১৫,০০০-এর বেশি নেটওয়ার্ক সাইটের আওতায় থাকা সবাই দ্রুতগতির থ্রিজি বা ফোরজি সেবা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোন, এর নেটওয়ার্কের মাধ্যমে ৩ কোটি ৬০ লাখ ডাটা গ্রাহককে সেবাদান করছে যার মধ্যে ফোরজি ডাটা গ্রাহক রয়েছেন ৭০ লাখ।

সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য অর্জনের ক্ষেত্রে এই সফলতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি, উচ্চগতির ইন্টারনেটের মাধ্যমে প্রতিটি নাগরিকের সারাবিশ্বের সঙ্গে যুক্ত হওয়ার চাহিদা পূরণ করছে।

‘নেটওয়ার্ক কাভারেজ ও উন্নত মান বজায় রাখার বিষয়টিকে বিশেষভাবে গুরুত্ব দেয় গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায়, যুগান্তকারী এ পদক্ষেপের ফলে সকল বর্তমান ও নতুন গ্রাহক উচ্চগতির ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।’ বলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি।

এ নিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ‘২০১৩ সালে থ্রিজি এবং গত বছর ফোরজি চালুর সময় থেকে নিজেদের নেটওয়ার্ক সম্পূর্ণরূপে হালনাগাদ করেছে গ্রামীণফোন, যা সম্পূর্ণভাবে ডাটা ইন্টিগ্রেটেড নেটওয়ার্কে রূপান্তরিত হয়েছে। আমরা নতুন এ সফলতার অর্জনে গর্বিত। কেননা, সম্মানিত গ্রাহকদের উন্নত সেবা প্রদান ও কভারেজের শূণ্যতা পূরণে আমাদের প্রতিষ্ঠান উল্লেখযোগ্য বিনিয়োগ করেছে।”

দেশের কল্যাণে ভবিষ্যৎ প্রবৃদ্ধির সুযোগ তৈরিতে এক হয়ে কাজ করছে খাত সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান যারা পুরো ইকোসিস্টেমের অংশ (এমএনও, এমটিটিএন, আইসিএক্স, আইজিডব্লিউ, টাওয়ার কোং. ইত্যাদি)। আগামীতে দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে চমৎকার প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে দেশব্যাপী এই মোবাইল ডাটা কভারেজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com