শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

বাফুফের নারী কমিটির চেয়ারম্যান কিরণ কারাগারে

খবরের আলো রিপোটঃ

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য এবং নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সেই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ক্রীড়ামোদী হিসেবে বিখ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সেখানে কেন দুই চোখে দেখবে? মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা, অভিনন্দন তো দিতে পারে, মিডিয়ায় কি কোনো অভিনন্দন জানাইছে? বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীকে দিয়ে দেয়াব? বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বিএফএফ সরকারের কাছ থেকে কোনো ফ্যাসিলিটিজ নেয় না।’

এই ঘটনার পর গত ১২ মার্চ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স একটি মানহানি মামলা করেন। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী মামলাটি আমলে নিয়ে কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আজ শনিবার জামিন আবেদনের উপর উভয় পক্ষের শুনানি শেষে কিরণের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আবু সুফিয়ান নোমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com