বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি সেতুর টোলে সাংবাদিকের গাড়ি ডাকাতি কোভিড মোকাবিলায় বাংলাদেশের দৃষ্টান্ত অনন্য : ডব্লিউএইচও আইজিপির সাথে বিএনপির প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত বদলগাছীতে নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমিতে চলছে পুকুর খনন জান্নাত একাডেমী হাই স্কুলে শহীদ দিবস উদযাপন দোহারে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত চাষের নতুন পদ্ধতি যন্ত্রের ব্যবহার বাড়বে কমবে সময়,শ্রম, ও খরচ – কৃষিমন্ত্রী  করনা মোকাবেলায় স্বর্ণপদক পেলেন ইউপি চেয়ারম্যান  আমিনুর রহমান আজ সৈয়দ মুহাম্মদ আহমদ উল্লাহ’র প্রথম মৃত্যুবার্ষিকী সাভারে ঝুলন্ত অবস্থায় অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার

নির্বাচনী পরবর্তী সহিংসতা: জয়পুরহাটে নিহত দুই

খবরের আলো রিপোটঃ

 

 

জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় জড়িয়েছে আওয়ামী লীগের দুটি পক্ষ। এতে দুজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালাই পুনট বাজারের মোন্নাপাড়া গ্রামের আফতাব হোসেন ও মাহিস্যপাড়ার চারু মহন্তের ছেলে রতন মহন্ত। আহতরা হলেন- পুনট গ্রামের রানা, মুছা, বায়জিদ সোবাহান, মহসিন, নাসির।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, গত ১০ মার্চ অনুষ্ঠিত হয়ে যাওয়া কালাই উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন জয়ী হলেও দলটির নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হেরে যায়। এ নিয়ে শনিবার সন্ধ্যায় তর্কাতর্কির এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানের এক সমর্থককে মারধর করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রত্না রশীদকে সমর্থন করা উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী।

এর জের ধরে রাত আটটার দিকে মোসলিমগঞ্জ বাজারে উভয়পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে চেয়ারম্যানের সাত সমর্থক আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আফতাব নামে একজন মারা যান। আর ভোর চারটার দিকে মারা যান রতন।

আহত পাঁচজনের চিকিৎসা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চললেও অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, মোসলেমগঞ্জ বাজারে দুপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এজন্য পুলিশ ১১৩ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com