বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:৩১ অপরাহ্ন

প্রেসিডেন্ট এরদোয়ানকে বিয়ের নিমন্ত্রণ ওজিলের

খবরের আলো  ডেস্ক :

 

 

সম্প্রতি ইস্তান্বুলের আতাতুর্ক বিমানবন্দরে এরদোয়োনের সঙ্গে দেখা করেছেন ওজিল। মূলত নিজের বিয়েতে এরদোয়ানকে নিমন্ত্রণ জানাতেই বাগদত্তা আমিন গুলসেকে নিয়ে সেখানে গিয়েছিলেন ওজিল। একটি ছবিতে দেখা যায়, এরদোয়ানের হাতে নিমন্ত্রণপত্র তুলে দিচ্ছেন জার্মানির সাবেক এই ‍ফুটবলার।

চলতি বছরের জানুয়ারিতে মিস তুর্কি আমিন গুলসের সঙ্গে আংটি বদল করেন ওজিল। তবে তুরস্কের এই অভিনেত্রী ও মডেলের সঙ্গে ওজিলের জানাশোনা কয়েক বছরের। পরিচয়ের পর লম্বা সময় ধরে চুটিয়ে প্রেম করেছেন দুজন। এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারকা এই জুটি।

যদিও জানুয়ারিতে গুজব ছড়িয়েছিল, আমিন গুলসেকে বিয়ে করে ফেলেছেন ‍ওজিল। অবশ্য এমন ভাবার কারণও ছিল। একটি ছবি পোস্ট করে ওজিল ক্যাপশনে লিখেছিলেন, ‘সৃষ্টিকর্তার অনুমতিক্রমে সারা জীবনের জন্য।’ সবাই তখন ধরেই নিয়েছিল বিয়ে হয়ে গেছে ‍ওজিল-গুলসের। কিন্তু বিয়ে নয়, ওই সময় বাগদান হয় তাদের।

২০১৪ সালে মিস তুর্কি খেতাব জেতা গুলসের সঙ্গে ওজিলের দারুণ মিল। জার্মানিতে জন্ম নেওয়া ওজিল এই দেশটির হয়েই খেলেছেন। কিন্তু সে তুর্কি বংশোদ্ভূত জার্মান ফুটবলার। গ্ল্যামার গার্ল গুলসের বেলাতেও তাই। তার জন্ম সুইডেনে। আর কাকতালীয়ভাবে গুলসেও তুর্কি বংশোদ্ভূত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com