বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

আমতলীতে ২টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর উদ্বোধন

খবরের আলো :

 

 

আমতলী(বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে রোববার সততা স্টোর চালু করা হয়েছে। দুর্নীতি দমন কমিশনের আর্থিক সহায়তায় আমতলী শহরের এমইউ মাধ্যমিক বিদ্যালয়ে এবং গাজীপুর মাদ্রাসায় শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষার জন্য সততা স্টোর চালু করা হলো। রোববার দুপুরে প্রথমে এমইউ মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করেন আমতলীর উপজেলা নির্বাহি কর্মকর্তা মো, সরোয়ার হোসেন। পরে গাজীপুর মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে সততা স্টোর উদ্বোধন করে আমতলীর উপজেলা চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও বাসস’র বরগুনা জেলা প্রতিনিধি একেএম খায়রুল বাশার বুলবুল, আমতলী প্রেসক্লাবের সভাপতি মস্তফা কবির, সাধারন সম্পাদক এম সাইদ খোকন, সিনিয়র সাংবাদিক অ্যাড. শাহাবুদ্দিন পাননা, এমইউ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন, গাজীপুর মাদ্রাসার অধ্যক্ষ মাও. শহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

উল্লেখ্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চালু হওয়া সততা স্টোরগুলো থেকে শির্ক্ষাথীরা বিক্রেতা ছাড়াই শিক্ষা উপকরণ ও মালামাল কিনে থাকে এবং দ্রব্যমূল্য নির্দিষ্ট স্থানে জমা রাখে। বরগুনার উপজেলাগুলোর ৫০টির বেশি শিক্ষা প্রতিষ্ঠানে ইতোমধ্যে সততা স্টোরের কার্যক্রম শুরু করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com