সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন

পুলিশের উপর হামলা মামলায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

উল্টোপথে আসা মোটরসাইকেল আটকানোর দায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা দায়িত্বরত এক পুলিশকে ধাওয়া দেয়। ছবি: সংগৃহীত

খবরের আলো রিপোর্ট :

 

উল্টোপথে মোটরসাইকেল চালানোয় বাধা দিলে দায়িত্বরত পুলিশ সদস্যকে লাঞ্ছিত করার ঘটনায় আমির ফরহাদ আদর (২৭) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। দেড় মাস পর গ্রেফতার হওয়া আদর নিজেকে ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দেন।

রবিবার ভোরে চট্টগ্রাম নগরীর সদরঘাট মোড় থেকে আদরকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ নিয়ে ওই ঘটনায় করা মামলার এজাহারভুক্ত চারজন আসামি গ্রেফতার হলেও দুজন এখনও পলাতক আছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি জানান, ‘মামলার আসামিদের মধ্যে আদর ও ফয়সাল গ্রেফতার হয়েছে। মেহেরাজ ও এনামুল হক আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। তবে শিবু ভট্টাচার্য ও রাসেল উদ্দিন জয় এখনও পলাতক।’

প্রসঙ্গত, গত ১২ আগস্ট নগরীর নিউমার্কেট মোড়ে এক পুলিশ সদস্যকে কয়েকজন যুবকের ধাওয়া দেওয়ার ছবি গণমাধ্যমে প্রকাশ হলে তোলপাড় সৃষ্টি হয়। আসামি মেহেরাজের সঙ্গে মূলত ঘটনার সূত্রপাত হয়। নগরীর মাদারবাড়ি এলাকার বাসিন্দা মেহেরাজ মোটরসাইকেল নিয়ে উল্টোপথে নিউমার্কেট এলাকায় আসেন। তার মাথায় হেলমেটও ছিল না। নিউমার্কেট মোড়ে দায়িত্বরত সার্জেন্ট মেহেরাজের বিরুদ্ধে মামলা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মেহেরাজ তার কথিত রাজনৈতিক বড় ভাইদের ফোন দিয়ে নিয়ে আসে। তারা এসে নিউমার্কেট মোড় পুলিশ বক্সে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করে। খবর পেয়ে কোতোয়ালী থানা থেকে পুলিশের টিম গেলে তাদেরও ধাওয়া দেয় তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com