রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

সাতক্ষীরার পৈত্রিক বসতবাড়ি উদ্ধার ও জালিয়াতি চক্রের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

খবরের আলো :
শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার বিনেরপোতা এলাকায় এক ব্যাক্তির দীর্ঘদিন ধরে ভোগদখলীয় পৈত্রিক সম্পত্তি একটি স্বার্থেনেষী মহল জোর পূর্বক দখল নিয়ে সেখানে ভবন নির্মাণ করে বসবাস করছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সদর উপজেলার বিনেরপোতা এলাকার মৃত সুধন্য নাথ মন্ডলের ছেলে মহেন্দ্র নাথ মন্ডল।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সদর উপজেলার বিনেরপোতা মৌজার জেএল নং-৮৯ ও এস এ ১৪৫ নং- খতিয়ানের ৫৩৬২, ৫৩৬৩  এবং ৫৩৬৫ দাগে আমার দাদু নকুল নাথের নামীয় ১৬ শতক সম্পত্তি আমরা দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছি। কিন্তু গত তিন বছর আগে যতীন্দ্র নাথ মন্ডলের ছেলে বিমল, কন্ঠ ও পূণ্য সম্পূর্ন গায়ের জোরে আমাদের বসতবাড়ি ভেঙ্গে দিয়ে জমি দখল নিয়ে সেখানে ভবন নির্মাণ শুরু করে। এঘটনায় সাতক্ষীরা সদর সহকারি জজ আদালত একটি মামলা দায়ের করলে আমাদের আইনজীবী ও মহুরী প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে লম্বা দিন দিয়ে বিচার প্রক্রিয়া বাধাগ্রস্ত করে যাচ্ছে। এদিকে দখলকারি বিমল, কন্ঠ ও পূণ্য প্রায় আমার ও আমার সন্তানদের মারপিট করে। প্রতিবাদ করতে গেলে তারা আমাদেরকে খুন জখমের হুমকি দেয়। বিষয়টি স্হানীয় জনপ্রতিনিধিদের জানালেও তাদের কোন রায় উল্লেখিত অবৈধ দখলদাররা মানে না।
মহেন্দ্র নাথ মন্ডল অভিযোগ করে বলেন, আমার পিতারা চার ভাই ছিলো। ওই কুচক্রী যতীন্দ্র নাথ আমার বাবাকে খুন করলে দাদা ভয়ে তিন কাকুকে ভারত পাঠিয়ে দেয়। এই সুযোগে যতীন্দ্র নাথ জাল দলিল সৃষ্টি করে আমার দাদার সকল বিলান জমি জোরপূর্বক ভোগ দখল শুরু করে। যতীন্দ্র নাথ মন্ডলের মত্যুর পর তার ছেলেরা জোরপূর্বক আমাদের দীর্ঘদিনের বসতবাড়ি ভাংচুর করে সেখানে নতুন ভবন নির্মাণ করে বসবাস করছে। তাদের অবৈধ অর্থের প্রভাবে আমরা কোথাও ন্যায় বিচার পাচ্ছি না।
তিনি আরো বলেন, আমি খোঁজ নিয়ে জেনেছি দাদা নকুল, আমার বাবা সুধন্য বা তার কোন ভাইয়রা একশতক সম্পত্তি বিক্রি করেনি। আমার যে সব কাকুরা ভারতে রয়েছেন তারাও বলেছেন ওই সম্পত্তি ভোগ দখল করবে সুধন্য’র ছেলেরা। যেহেতু সম্পত্তির জন্য তাদের বড় ভাই সুধন্যকে খুন করা হয়ছিল। তিনি বলেন, ওই জমির খাজনা দাখিলা আমরাই কাটছি, আর ভোগ দখল করছে অবৈধ দখলদাররা। এছাড়া বর্তমান তারা আমাদের উপর এমনভাবে অত্যাচার  নির্যাতন চালাচ্ছে যাতে আমরা ওই সম্পত্তি ছেড়ে দ্রুত ভারতে চলে যাই।
তিনি তাদের পৈত্রিক বসতবাড়ি উদ্ধার ও জাল দলিল সৃষ্টিকারি জালিয়াতি চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com