রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

রকারের কাছে দেশের সার্বভৌমত্বের কোন গুরুত্ব নেই: রিজভী

ফাইল ছবি

খবরের আলো রিপোর্ট :

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের কাছে ক্ষমতাই সবকিছু, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব কিংবা মর্যাদার কোনো গুরুত্ব নেই। রবিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, বিজেপির নেতা ও রাজ্যসভার সদস্য সুব্রামানিয়াম স্বামী’র বাংলাদেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর ধারাবাহিক নির্যাতন বন্ধ না হলে এ দেশ দখলের হুমকি দেয়ার খবর প্রচারিত হলেও সরকার এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া জানায়নি।

বিএনপির এ নেতা বলেন, এটি শুধু আওয়ামী লীগ সরকারের নতজানু পররাষ্ট্রনীতির পরিচায়ক নয়, এটি সার্বভৌম বাংলাদেশের মর্যাদা ও স্বতন্ত্র রক্ষায় সরকারের সীমাহীন ব্যর্থতার নগ্ন প্রকাশ বলে দেশবাসী মনে করে।

রিজভী অভিযোগ করে বলেন, বাংলাদেশকে দখল করে নেয়ার মতো দেশের স্বাধীন অস্তিত্ব ও সার্বভৌমত্ববিরোধী মারাত্মক হুমকিকে আমলে না নিয়ে দেশের চেয়ে নিজেদের স্বার্থকে অধিক গুরুত্ব দিয়েছে। ফলে পুনরায় প্রমাণিত হল যে, বর্তমান সরকার দেশের জনগণের প্রতিনিধিত্ব করে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com