বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২১ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে প্রতিহিংসার আগুনে প্রাণ গেল পশুর

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামে জমি সংক্রান্তের বিরোধের জের ধরে রাতের আঁধারে প্রতিপক্ষের দেয়া আগুনে এক কৃষকের দুটি গবাদি পশু আগুন লাগিয়ে পুড়ে মারা যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  রোববার দিবাগত রাত্রে তালতলী গ্রামে মৃত আব্দুল মান্নানের ছেলে ছাইদুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

কৃষক ছাইদুল ইসলামের স্ত্রী জামিনা খাতুন জানান, তার সাথে একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সবুজ মিয়া, মহর আলীর ছেলে নুরুল ইসলাম ও রুসমত আলীর ছেলে শফিকুলের সাথে কয়েক বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছে। ইতিপূর্বে এই বিরোধের জের ধরে তার ২৮টি হাঁস বিষ প্রয়োগ করে হত্যা করেছে প্রতিপক্ষরা। এছাড়াও তার গবাধি পশুর খাবারের জন্য স্তুপ করে রাখা খড়েও আগুন দেয় তারা। এ ঘটনায় বিভিন্ন সময় একাধিকবার শ্রীপুর থানায় অভিযোগ দিয়ে ও পুলিশের কাছ থেকে কোন সহযোগিতা পায়নি। উল্টো পুলিশ প্রতিপক্ষদের পক্ষ নিয়ে আমাদের শাসিয়ে গেছে। ধারণা করছি ক্ষিপ্ত হয়েই তারাই গত রাতে তার গবাদি পশুর থাকার জন্য ব্যবহৃত ঘরে (গোয়াল ঘরে) আগুন দেয়। এতে তার গোয়াল ঘর সর্ম্পূন পুড়ে যায় এবং দুটি গরু আগুনে পুড়ে মারা যায়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম ও নুরুল ইসলাম পলাতক রয়েছে। অপর অভিযুক্ত সবুজ মিয়া অস্বীকার করে বলেন আমার চাচী জামিনা খাতুন পরকিয়া আসক্ত,কিছু দিন আগে পাশের বাড়ির একজনের সাথে অনৈতিক কাজে জড়িত থাকায় আমি প্রতিবাদ করছি,যার কারণে আমাকে ফাঁসানোর জন্য পায়তারা করছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে, পশুর প্রতি নির্মমতার তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com