রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

কোন কিছুতেই থামছে না কাউন্টার রাসেল এর মাদক বাণিজ্য

 

ডিএমপি কমিশনার ও উপ-পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ) এর দৃষ্টি আকর্ষণ
মোঃ আমিন হোসেন ও মোঃ রুবেল হোসেন : রাজধানীর মিরপুর বিভাগের শাহ আলী থানা এলাকায় মাদকের রমরমা বাণিজ্য করে যাচ্ছে মাদক ব্যবসায়ী সিন্ডিকেট চক্র। বিশেষ করে নিউ সি ব্লকের ৭ নং রোডের ৯ নং বাড়ীর মালিক ফজল মিস্ত্রির ছেলে রাসেল ওরফে কাউন্টার রাসেল মাদক জগতের শাহ আলী এলাকা সহ আশপাশের এলাকাতেও মাদক বেচা-বিক্রিতে রয়েছে শীর্ষে। এলাকাবাসীর তথ্য মতে জানা যায় যে, আইন শৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা থাকা স্বত্তে¡ও মাদক ব্যবসায়ী রাসেল বিভিন্ন কৌশল ব্যবহার করে মাদক বিক্রি করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় কিছুদিন আগে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করলে যেমন থানা পুলিশ অভিযান চলমান রেখেছেন তেমনি মাদক ব্যবসায়ীরাও কৌশলে নিউ সি বøক ছাড়া অন্যান্য স্থানে, ই-ব্লক, সি ব্লক, এ ব্লক, এফ ব্লক, ডি ব্লক-এ মাদক কারবারীরা ঘুরে ঘুরে বিক্রি করছে বলে এলাকাবাসি জানায়। কাউন্টার রাসেলের মাদক ব্যবসার ১৫/২০ জন সেলস ম্যানদের মধ্যে অন্যতম কয়েকজন মাদক ব্যবসায়ী বাবু ওরফে (হাতি বাবু), মামুন, সুমন, সবুজ ওরফে পুলিশের সোর্স (সবুজ), নাছির ওরফে নাহিদ, উত্তর বিশিলের পিচ্চি সুমন, সারেং বাড়ির আলী গংদের বেপরোয়া ভাবে চলমান অভিযান থাকা সত্তে¡ও মাদক ব্যবসা কিছুতেই থেমে নেই। সরেজমিনে গিয়ে কথা হয় নিউ সি বøকের স্থানীয় বাসিন্দা মোঃ আব্দুস সোবহান মিয়ার ও ৯৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ৫ নং ইউনিটের সভাপতি সহ এলাকাবাসীর বক্তব্য মতে, আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রী ও ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য জনাব আসলামুল হক আসলাম মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোন প্রকার আপোষ নেই, বরাবরই বলে যাচ্ছে। নিউ সি ব্লক এলাকাবাসীসহ ভাড়াটিয়াগণও মাদক ব্যবসায়ীদের যেকোন ভাবেই আইন শৃংখলা বাহিনীর সহযোগিতা নিয়ে ধ্বংস করে দিব মাদক ব্যবসায়ী কাউন্টার রাসেল গংদের মাদক কারবারী ও তার সিন্ডিকেট চক্র। এ বিষয়ে শাহ আলী থানার অফিসার ইনচার্জ সালাহউদ্দিন মিয়ার সাথে কথা বললে তিনি এ প্রতিনিধিকে জানান, মাদকের বিরুদ্ধে আমরা প্রতিনিয়ত অভিযান করে যাচ্ছি, ভবিষ্যতেও অভিযান চলমান থাকবে বলে জানান।

রাজধানীর মিরপুর বিভাগের শাহ আলী থানা এলাকায় মাদকের রমরমা বাণিজ্য করে যাচ্ছে মাদক ব্যবসায়ী সিন্ডিকেট চক্র। বিশেষ করে নিউ সি ব্লকের ৭ নং রোডের ৯ নং বাড়ীর মালিক ফজল মিস্ত্রির ছেলে রাসেল ওরফে কাউন্টার রাসেল মাদক জগতের শাহ আলী এলাকা সহ আশপাশের এলাকাতেও মাদক বেচা-বিক্রিতে রয়েছে শীর্ষে। এলাকাবাসীর তথ্য মতে জানা যায় যে, আইন শৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা থাকা স্বত্তে¡ও মাদক ব্যবসায়ী রাসেল বিভিন্ন কৌশল ব্যবহার করে মাদক বিক্রি করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় কিছুদিন আগে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করলে যেমন থানা পুলিশ অভিযান চলমান রেখেছেন তেমনি মাদক ব্যবসায়ীরাও কৌশলে নিউ সি  ছাড়া অন্যান্য স্থানে, ই-ব্লক, সি ব্লক, এ ব্লক, এফ ব্লক, ডি ব্লক-এ মাদক কারবারীরা ঘুরে ঘুরে বিক্রি করছে বলে এলাকাবাসি জানায়। কাউন্টার রাসেলের মাদক ব্যবসার ১৫/২০ জন সেলস ম্যানদের মধ্যে অন্যতম কয়েকজন মাদক ব্যবসায়ী বাবু ওরফে (হাতি বাবু), মামুন, সুমন, সবুজ ওরফে পুলিশের সোর্স (সবুজ), নাছির ওরফে নাহিদ, উত্তর বিশিলের পিচ্চি সুমন, সারেং বাড়ির আলী গংদের বেপরোয়া ভাবে চলমান অভিযান থাকা সত্তে¡ও মাদক ব্যবসা কিছুতেই থেমে নেই। সরেজমিনে গিয়ে কথা হয় নিউ সি ব্লকের স্থানীয় বাসিন্দা মোঃ আব্দুস সোবহান মিয়ার ও ৯৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ৫ নং ইউনিটের সভাপতি সহ এলাকাবাসীর বক্তব্য মতে, আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রী ও ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য জনাব আসলামুল হক আসলাম মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোন প্রকার আপোষ নেই, বরাবরই বলে যাচ্ছে। নিউ সি ব্লক এলাকাবাসীসহ ভাড়াটিয়াগণও মাদক ব্যবসায়ীদের যেকোন ভাবেই আইন শৃংখলা বাহিনীর সহযোগিতা নিয়ে ধ্বংস করে দিব মাদক ব্যবসায়ী কাউন্টার রাসেল গংদের মাদক কারবারী ও তার সিন্ডিকেট চক্র। এ বিষয়ে শাহ আলী থানার অফিসার ইনচার্জ সালাহউদ্দিন মিয়ার সাথে কথা বললে তিনি এ প্রতিনিধিকে জানান, মাদকের বিরুদ্ধে আমরা প্রতিনিয়ত অভিযান করে যাচ্ছি, ভবিষ্যতেও অভিযান চলমান থাকবে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com