বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:৫০ অপরাহ্ন

আমতলীতে ওরশ থেকে ধরে নিয়ে কিশোরীকে ধর্ষন

খবরের আলো :

 

 

আমতলী (বরগুনা )প্রতিনিধি : সোমবার গভীর রাতে আমতলী উপজেলার ছলিমাবাদ দরবার শরীফের ওরশ মাহফিল থেকে এক কিশোরীকে (১৫) ধরে নিয়ে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে আমতলী থানায় ধর্ষক ইয়ামিন মৃধাসহ তিন জনের নামে মামলা হয়েছে।
ধর্ষনের শিকার কিশোরীর বাবা জালাল ফরাজী ওরশ মাহফিলে চায়ের দোকান দেন। বাবাকে সহযোগিতা করার জন্য তার কিশোরী কন্যা ওই ওরশ মাহফিলে যায়। রাত সাড়ে ১০ টার দিকে ওই কিশোরী ওরশ মাহফিল ময়দানে যাওয়ার পথে ইয়ামিন মৃধা ও তার সহযোগী রুবেল ও হৃদয় তাকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পার্শ্ববর্তী নির্জন এলাকায় নিয়ে কিশোরীকে ইয়ামিন মৃধা ধর্ষন করে । কিশোরীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়।
পরে কিশোরীকে উদ্ধার করে গুলিশাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সেলিম হাওলাদারের জিম্মায় রাখে। মঙ্গলবার ওই কিশোরীকে ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ শানু মিয়ার কাছে হস্তান্তর করেন সেলিম। খবর পেয়ে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে। এ ঘটনায় ইয়ামিন মৃধাকে প্রধান আসামী করে তিন জনের নামে কিশোরীর বাবা জালাল ফরাজী বাদী হয়ে আমতলী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।
আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, কিশোরীকে উদ্ধার করেছি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com