বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ

খবরের আলো রিপোটঃ

 

 

সাবেক রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী বুধবার। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বনানীতে মরহুমের কবরস্থানে সকাল ৮টায় পুষ্পার্ঘ্য অর্পণ ও মিলাদ মাহফিল কর্মসূচির আয়োজন করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন দলের হাল ধরেছিলেন।

একইদিন বাদ আছর মরহুম মো. জিল্লুর রহমানের বাসভবনে (বাড়ি-২২, সড়ক-১০৮, গুলশান-২) মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। মাহফিলে আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এদিকে তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে জন্মস্থান ভৈরবে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে এক মিলাদ ও দোয়ার আয়োজন করা হবে।

বিকেলে তার ভৈরবস্থ বাসায় কোরআন খতম ও দোয়া আয়োজনসহ মিলাদ অনুষ্ঠিত হবে।

২০১৩ সালের ২০ মার্চ সিঙ্গাপুরে চিকিৎসাধীন মো. জিল্লুর রহমান মারা যান। এর আগে একই বছরের ৯ মার্চ অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন তিনি। পরে অবস্থার অবনতি হলে সাবেক রাষ্ট্রপতিকে সিঙ্গাপুর নেয়া হয়। ১১ মার্চ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com