রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় – হানিফ

ফাইল ছবি

খবরের আলো রিপোর্ট :

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলের স্মরন থাকা উচিত যে ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচীকে কেন্দ্র করে বিনা কারনে ৯০ হাজার নেতা-কর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছিল। গত দশ বছরেও বিএনপির ৯০ হাজার নেতা-কর্মীকে কারাগারে যেতে হয়েছে এমন কোন নজির নেই।

এ সময় হানিফ প্রশ্ন ছুড়ে বলেন, বিএনপি রাজনৈতিক কর্মকাণ্ডের নাম করে সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। সে সমস্ত কর্মকাণ্ডের জন্য কি মামলা ও বিচার হবে না?

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের সৈয়দ মাছ-উদ রুমী কলেজ মাঠ প্রাঙ্গনে অভিভাবক ও সুধি সমাবেশে যোগ দেয়ার আগে ‘বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে রাখার জন্য সরকার গায়েবী মামলা করছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, অপরাধ করলে আইনের আওতায় এনে তার বিচার হবে এটাই স্বাভাবিক। বিএনপি যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয় তাহলে তারা আইন নিয়ে কথা বলতেই পারে।

তিনি বলেন, বিএনপির কর্মকাণ্ড দেখে মনে হয় তাদের জন্য এমন একটা রাজত্ব তৈরি করা দরকার যেটাকে বলা হবে ‘মগের মুল্লুক’। যার যা খুশি করে যাবে কেউ কিছু বলতে পারবে না, কেউ কিছু করতে পারবে না।

তিনি আরো বলেন, বাংলাদেশে আইন সকলের জন্য সমান। অপরাধ যেই করুক সে যত বড়ই নেতা হোক তাকে আইনের আওতায় আনতেই হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেনসহ অভিভাবক ও সুধিজনরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com