বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

আ’লীগের স্বতন্ত্র প্রার্থীর রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ দাখিল

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলায় নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে ভোটার ও এজেন্টদের কেন্দ্র যেতে নিষেধ ও ভয়ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগ তুলে ধরে জেলা রিটার্নিং অফিসারের বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ও সদর উপজলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন বুধবার দুপুরে এ লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি এ সময় হুমকি-ধামকির ভিডিও চিত্রের মেমোরী কার্ডও জমা দিয়েছেন।
তিনি তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, নির্বাচনী প্রচার প্রচারনা করার ক্ষেত্রে আমার নেতা-কর্মীরা প্রতিনিয়ত বিভিন্ন ইউনিয়ন বাধা, বিঘ্ন ও হুমকির ধামকির সম্মুখিন হচ্ছে। এর মধ্যে অন্যতম ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা। তিনি গত ১৯ মার্চ মঙ্গলবার বিকালে সদরের ব্রহ্মরাজপুর বাজার প্রকাশ্য এক পথসভায় মাইকে বলেন, যারা নৌকায় ভোট দিবেনা, তাদের ভোট কেন্দ্রে যাওয়ার দরকার নেই। এছাড়া প্রতিদিন ধুলিহর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে বাবু সানা লোকজন নিয়ে সাধারন ভোটারদের হুমকি ধামকি প্রদর্শন করে বলেছেন, ধুলিহর ইউনিয়নের কোন কেন্দ্র আনারস প্রতিকের কোন এজেন্ট ঢুকতে দছয়া হবেনা, যারা আনারসে ভোট দিতে যাবে তাদের ভোটের পর দেখে নেওয়া হবে। এতে অত্র এলাকার সাধারন ভোটাররা ভীতি হয়ে পড়েছে। এর ফলে ভোটের পরিবেশ নষ্ট হয়ে পড়েছে। অপরদিকে, একই রকম হুমকি ধামকি দিচ্ছে লাবসা ইউনিয়নের দেবনগর গ্রামের মৃত মোক্তার সরদারের ছেলে নজরুল ইসলাম। তিনি ইউপি চেয়ারম্যান বাবু সানার
এমতাবস্থায় তিনি শান্তিপূর্ণ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বজায় রাখতে উল্লিখিত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।
তবে, ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা তার বিরুদ্ধে আনা অভিযোগের কথা অস্বীকার করে জানান, আমি কোথাও আমার কোন বক্তব্যে এ ধরনের কোন কথা বলি নাই। আমার বিরুদ্ধে কেউ কোন এ ধরনের প্রমানও দিতে পারবে না।
এ ব্যাপার জেলা রিটার্নিং অফিসার ও সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক এস.এম মাহমুদুর রহমান জানান, অভিযোগ অনুযায়ী ব্যবস্হা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com