শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

সিরাজগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

খবরের আলো রিপোটঃ

 

 

সিরাজগঞ্জে মহাসড়কে একই লেনে ২টি বাস ঢুকে পড়ায় মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং অন্তত ২০ জন আহত হয়েছে। আজ বুধবার বিকেল ৪টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মুলিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, ঢাকা থেকে হানিফ পরিবহনের জয়পুরহাটগামী একটি এবং কুষ্টিয়া থেকে ঢাকাগামী একই পরিবহনের আরেকটি বাস ঘটনাস্থলে পৌঁছে একই লেনে ঢুকে পড়ায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এ সময় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযানে অংশ নেয়।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া সার্জেন্ট মাহবুব হোসেন জানান, মহাসড়কে চলাচলরত যানবাহনগুলো রাস্তার ডিভাইভার মেনে গাড়ি চালাতে চায় না। কুষ্টিয়া থেকে ঢাকাগামী বাসের চালক নিয়ম না মেনে একই লেনে ঢুকে পড়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করে থানায় রাখা হয়েছে। তবে উভয় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফরিদুল ইসলাম জানান, আহতদের মধ্যে ১৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ৩ জনের লাশ মর্গে রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com