বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

আমতলীতে পৌর টোলসহ সকল চাঁদা উঠানো বন্ধ

খবরের আলো :

 

 

আমতলী (বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী পৌরসভার টোল ও সড়কে সকল চাঁদা বন্ধের ঘোষনা দিয়েছেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। বৃহস্পতিবার সকালে আমতলী নতুন বাজার চৌ-রাস্তা চত্ত¡রে সভা করে এ ঘোষনা দেয়।
বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম খোকন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মতিয়ার রহমান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, পৌর কাউন্সিলর মঞ্জুরুল ইসলাম সেলিম পঞ্চায়েত, আবুল বাশার রুমী, কালু মিয়া, মোয়াজ্জেম হোসেন ফরহাদ, রিয়াজ উদ্দিন মৃধা, সামসুল হক চৌকিদার ও হাবিবুর রহমান মীর প্রমুখ।
প্রধান অতিথি মেয়র মতিয়ার রহমান তার বক্তব্যে বলেন আজ (বৃহস্পতিবার) থেকে পৌরশহরে সড়কের সকল টোল আদায়, বিভিন্ন ইউনিয়ন ও সমিতির নামে চাঁদা উঠানো বন্ধ ঘোষনা করা হলো। এ সময় তিনি আরো বলেন আমতলী উপজেলার কোথাও কোন প্রকার চাঁদাবাজি করতে দেয়া হবে না। এ ঘোষনা অমান্য করে কেউ যদি টোল ও চাঁদা আদায় করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য পৌর শহরের চৌরাস্তা, বটতলা, একেস্কুল চৌরাস্তা, ¯øুইজ ঘাট, ফায়ার সার্ভিস এলাকায় প্রতিদিন পৌর টোল, ও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নামে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় করা হত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com