বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

সংগঠন পরিচালনা করতে হবে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে -এমপি মুহিব

খবরের আলো :

 

 

হাবিবুররহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে সংগঠন পরিচালনা করতে হবে। পারস্পরিক শ্রদ্ধাবোধ, ভালবাসা, মমতা এবং ভ্রাতৃত্বের বন্ধনের মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে। পাশাপাশি সাধারন মানুষের কাছে দেশে ও জাতির উন্নয়নে নেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কাজের বার্তা পৌছে দিতে হবে। পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগ ও জয়বাংলা ক্লাবের অফিস উদভোধনের সময় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মুহিব। শুক্রবার বেলা এগরটায় তিনি এ অফিস দুটি উদভোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা, মহিপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবদুল মালেক আকন, লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, অগ্রনী কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ্বাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল কলাপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদক নাসির উদ্দিন বিপ্লবসহ উপজেলা ও ইউনিয়নের পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।
নেতা-কর্মীদের উদ্যেশে তিনি আরো বলেন, ক্ষমতা ভোগ করার জন্য। দখলদারিত্ব করার জন্য নয়। মানুষের সেবা করার মান-মানসিকতা নিয়েই রাজনীতি করতে হবে। সাংগঠনিক কাজ এগিয়ে নিতে হবে। মানুষের কল্যানে কাজ করতে হবে। মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনা দলমত ভ’লে সতের কোটি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। তার নির্দেশনানুযায়ী আমাদেরও সে আদর্শ নিয়ে কাজ করতে হবে। একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবাই কাজ করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com