সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীবরদীতে কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় আবশ্যক মানিকগন্জ্ঞের  দৌলতপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীবরদীতে কৃষি মেলার শুভ উদ্বোধন নাটোরের লালপুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষ; ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত কমিটি বি আর টি এ মিরপুর সার্কেল ১ এর এডি প্রকৌশলী আব্দুল রশিদ,সত্যিকারের মানবিক গোপালগঞ্জের কাশিয়ানীতে চুরির অভিযোগে পুলিশ ফাঁড়ির গেটে কিশোরকে নির্যাতন, শরীয়তপুর সদরে বাল্যবিয়ে নিয়ে দিনব্যাপী কর্মশালা  শ্রীপুর সাংবাদিক সমিতির আলোচনা সভা ও সাংবাদিক মৃত্যু বরণে শোক পালন 

বাস চালক বানর! (ভিডিও)

খবরের আলো ডেস্ক :

 

ভারতের কর্ণাটকে একটি বানর বাস চালিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। তবে এ ঘটনার জেরে ওই বাসের চালক এম প্রকাশকে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

জানা গেছে, বাসটিতে ওই সময় ৩০ জন যাত্রী ছিল। কিন্তু তারা কেউই চালকের বিরুদ্ধে অভিযোগ করেনি। তারপরও চালক বরখাস্ত হয়েছে ভিডিওটি ভাইরাল হওয়ার কারণে।

বানর দিয়ে বাস চালানোর সময় কেউ একজন সেটা ভিডিও করে। তারপর পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহূর্তেই ভাইরাল হওয়া ভিডিওটি কর্তৃপক্ষের নজরে আসার পর ওই বাস চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

এ সম্পর্কে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এক মুখপাত্র জানান, বানরকে বাস চালাতে দেয়ার মাধ্যমে যাত্রীদের ঝুঁকিতে ফেলা যাবে না।

অবশ্য চালককে বরখাস্ত করার সিদ্ধান্ত মেনে নিতে পারছে না অঞ্চলটির সাধারণ মানুষ। তারা বলছে, এই ঘটনায় চালককে এত বড় শাস্তি দেয়া উচিৎ হয়নি।

স্থানীয় বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদনের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, বাস চালিয়ে বানরটি শেষ পর্যন্ত গন্তব্যে পৌঁছাতে সক্ষম হয়েছিল। এ বিষয়টি কর্ণাটকের বাসিন্দাদের বেশ আনন্দ দিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com