সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

বিএনপি এখন বিলীনের পথে: তোফায়েল

খবরের আলো রিপোটঃ

 

 

বিএনপি এখন বিলীনের পথে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি। তিনি বলেন নেতা কর্মীরা এখন আওয়ামী লীগের যোগ দিচ্ছে, আবার অনেকেই বিএনপি ত্যাগ করে চলে যাচ্ছে।

শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের তৃণমূল কর্মীদের সাথে নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় ভোলা সরকারি স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপি এখন বিলীনের পথে। একাদশ নির্বাচনের সময় ভোলাতে কয়েক হাজার নেতা কর্মী আওয়ামী লীগের ইতোমধ্যে যোগ দিয়ে ফেলেছে। ইদানিং আবার বিএনপি ত্যাগ করে অনেকে চলে যাচ্ছে। কেনই বা তাদের দল করবে মানুষ? তারা তাদের নেতাকর্মীদেরকে মূল্যায়ন করছে না। আবার বিএনপির চেযারপারসন বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলার আসামি। এখন আবার দিয়েছে একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছে দলটি। আজকের মানুষ বোকা নয়। সব বুঝতে পারে।

এ সভা আরো তিন দিন চলেবে। সভায় আগামীতে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের থেকে আগত নেতাকর্মীদেরকে আগামীতে পর্যায়ক্রমে বিভিন্ন সুবিধার মাধ্যমে মূল্যায়িত করা হবে বলে আশ্বাস প্রদান করা হয় । এছাড়া নদী ভাঙারোধে এলাকার উন্নয়নের পরিকল্পনা তুলে ধরা হয়েছে।

তোফায়েল বলেন, ২০০৮ সালে নির্বাচনে বিএনপি আসন পেয়েছে ২৮টি এবার পেয়েছে মাত্র ৬টি। তাদের পতন শেষ প্রান্তে এসে পৌঁছেছে। আমার মনে হয় আগামীতে তাদেরকে খুঁজে পাওয়া কঠিন হবে। বিএনপি দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না। নেতারা একে অপরকে বিশ্বাস করে না। কর্মীরা নেতাদেরকে বিশ্বাস করে না। অথচ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। তৃণমূল পর্যায়েও ঐক্যবদ্ধ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনূছ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুর ইসলাম, ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহামানসহ ইউনিয়নের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com