মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন

জাহিদ হাসান সপরিবারে আমেরিকা যাচ্ছেন

খবরের আলো রিপোটঃ

 

 

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নিয়মিত মিডিয়ায় কাজ করছেন তিনি। সেই সঙ্গে পরিবার ও ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতে হয় তাকে। এবার তিনি একটু অবকাশ যাপনে যাচ্ছেন। সপরিবারে অভিনেতা জাহিদ হাসান আমেরিকা যাচ্ছেন। আজই ঢাকা ছাড়বেন এ অভিনেতা। স্ত্রী এবং দুই সন্তান নিয়ে আমেরিকার বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়ানোর পরিকল্পনা রয়েছে তার।

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘অভিনয় ও নাগরিক জীবনের ব্যস্ততা থেকে একটু দূরে থাকতেই আমেরিকা ঘুরতে যাচ্ছি। পরিবারের সবাই আমার সহযাত্রী। দেশে কাজের ব্যস্ততার জন্য ওদের ঠিকমতো সময় দিতে পারি না। এছাড়া অনেকদিন ধরেই এরকম একটি ভ্রমণে বের হওয়ার ইচ্ছা ছিল। ১৫ দিন আমেরিকায় থাকব। সেখানকার বাঙালি কমিউনিটির অনেকের সঙ্গেই দেখা হবে। এছাড়া দর্শনীয় কিছু জায়গা পরিদর্শনের ইচ্ছা আছে। আমাদের এ যাত্রা যেন নিরাপদ হয়, তার জন্য সবার কাছে দোয়া চাই।’

প্রসঙ্গত, গত মাসে নেপালে ঈদের নাটকের শুটিং শেষে ঢাকায় ফিরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন জাহিদ হাসান। কিছুদিন চিকিৎসা ও বিশ্রামের পর আবারও অভিনয়ে ফেরেন এ তারকা। এরই মধ্যে আদিবাসী মিজানের পরিচালনায় ‘ডায়াবেটিস’ ও ‘অজুহাত’ নামে ঈদের দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করেন জাহিদ হাসান।

অন্যদিকে দীর্ঘ বিরতির পর এ বছরের শুরুর দিকে ‘হুলস্থুল’ নামের একটি ধারাবাহিক নাটক পরিচালনা শুরু করেন। নাটকটি শিগগিরই টিভিতে প্রচারে আসবে।

অন্যদিকে জাহিদ হাসান অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ ও গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com