বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:১৮ অপরাহ্ন

রাতে মাঠে নামছে ব্রাজিল

খবরের আলো  ডেস্ক :

 

 

কোপা আমেরিকার আগে নিজেদের ঝালিয়ে নিতে আজ মাঠে নামছে রেকর্ড পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ১১টায় পর্তুগিজ ক্লাব এফসি পোর্তোর মাঠ এস্তাদিও দে দ্রাগাওতে তাদের প্রতিপক্ষ পানামা। কিন্তু চোটের কারণে সেলেকাওদের কোনো ম্যাচেই খেলা হবে না পিএসজি ফরোয়ার্ড নেইমারের।

এই ম্যাচটি বাংলাদেশে দেখা যায় এমন কোনো চ্যানেল সম্প্রচার করবে না। ফলে খেলা দুটি দেখার জন্য বিভিন্ন ওয়েবসাইটই ভরসা।

রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে হারের পর ব্রাজিল ঘুরে দাঁড়িয়েছে দারুণভাবে। ওই হারের পর টানা ছয় ম্যাচ জিতে নামতে যাচ্ছে পানামার বিপক্ষে। শুধু জয় নয়, এই সময়টাতে আবার একটি গোলও হজম করেনি ব্রাজিল! পারফরম্যান্সে ধারা সচল রাখতে টানা সপ্তম জয়ের খোঁজে পোর্তোর মাঠ এস্তাদিও দো দ্রাগাওয়ে পানামার বিপক্ষে নামছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

জয়ের চেয়ে কোপা আমেরিকার আগে দল গুটিয়ে নেওয়াটাই থাকবে তিতের মূল লক্ষ্য। ব্রাজিল কোচ সুযোগ দিতে পারেন জাতীয় দলে মাত্র এক ম্যাচ খেলা এদের মিলিতাওকে, দিনকয়েক আগে যিনি পোর্তো থেকে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদে।

শুরুর একাদশে থাকার সম্ভাবনা রয়েছে এভারটনের রিচার্লিসন ও ওয়েস্টহ্যামের ফিলিপে আন্দারসনের। ফরোয়ার্ডে তাদের সঙ্গে থাকবেন লিভারপুলের রবের্তো ফিরমিনো। মাঝমাঠে তার ক্লাব সতীর্থ ফাবিনিয়োর সঙ্গে দেখা যেতে পারে বার্সেলোনার দুই খেলোয়াড় আর্থার ও ফিলিপে কৌতিনিয়োকে।

এবারের আন্তর্জাতিক প্রীতি ম্যাচের দ্বিতীয় সূচিতে ব্রাজিলের প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্র। ২৬ মার্চ চেকের মাঠে আতিথ্য নেবে লাতিন আমেরিকার দলটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com