সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

ভয়ে আছেন আনুশকা

খবরের আলো ডেস্ক :

 

সম্প্রতি অভিনেতা নানা পাটেকারসহ দুই পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার করা অভিযোগ নিয়ে বড় ধরনের ঝড় উঠেছে বলিউডে। ইতোমধ্যে তনুশ্রীকে সমর্থন করে কথা বলেছেন প্রিয়াংকা চোপড়া, কঙ্গনা রানাউত, টুইঙ্কেল খান্না, ফারহান আখতার ও বরুণ ধাওয়ানদের মতো তারকারা।

তনুশ্রীর সেই সাহসিকতার প্রশংসা করে এবার তার পাশে দাঁড়ালেন বলিউডের আরো এক অভিনেত্রী আনুশকা শর্মা। তবে তিনি তনুশ্রীসহ বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর শেয়ার করা বাজে অভিজ্ঞতার কথা শুনে রীতিমতো ভয়ে আছেন।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে এ ব্যাপারে আনুশকা বলেন, ‘নারী হিসেবে নয়, একজন মানুষ হিসেবে নিজের কাজের জায়গাটা সুরক্ষিত পাওয়ার অধিকার সবারই আছে। কিন্তু দিনে দিনে ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া যেসব ঘটনা সামনে আসছে, তাতে ভয় পাচ্ছি। এ ক্ষেত্রে তনুশ্রীর সাহসিকতাকে আমি সম্মান জানাই। তার মতো আরো কেউ যদি এ ধরনের ঘটনা বলতে চান, বিচার তো পরে, অন্তত তার কথাটা আগে মন দিয়ে শোনা উচিত। আলাদা করে

কাউকে আমি দোষী বলছি না। দোষ গোটা পরিবেশের। সেটা আগে ঠিক করতে হবে। যদি সঠিক বিচার না হয়, তাহলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে।’

প্রসঙ্গত, ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘হর্ন ওকে প্লিজেস’ ছবির সেটে অভিনেতা নানা পাটেকার তাকে যৌন হেনস্তা করেছিলেন বলে সম্প্রতি ভারতীয় টেলিভিশন ‘নিউজ ১৮’কে দেওয়া সাক্ষাৎকারে অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগকে মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে গত সোমবার তনুশ্রীকে আইনি নোটিস পাঠান নানা। নোটিসে তাকে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com