রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

অ্যাসিড ঝলসানো লুকে দীপিকা

খবরের আলো  ডেস্ক :

 

 

সর্বশেষ ‘পদ্মাবত’ সিনেমায় কয়েক শতক আগের ভারতীয় নারীর আবহে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। এর আগে একের পর এক সিনেমায় ভিন্ন ভিন্ন লুকে হাজির হয়েছিলেন তিনি। লড়াকু নারীর গল্প পর্দায় সাবলীলভাবে তুলে ধরতে পারা এই অভিনেত্রী এবার আরও সাহসী লুকে এলেন।

বাস্তব জীবনে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন দীপিকা। পরিচালনা করছেন ‘রাজি’-খ্যাত মেঘনা গুলজার। ‘ছাপাক’ শিরোনামের সেই সিনেমার ফার্স্টলুক প্রকাশ হলো। সেখানে দীপিকাকে দেখা গেল অ্যাসিড আক্রান্ত লুকে।

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন দীপিকা নিজেই। সেখানে তার ত্বক কুঁচকানো, ঝলসানো ও কিছুটা বিকৃত। কিন্তু মুখে রয়েছে অমলিন হাসি। তার সঙ্গে নৃশংসতা ও ভয়ংকর চক্রান্তের গন্ধ তো আছেই। কিন্তু নায়িকার ওই হাসির মধ্যে লুকিয়ে আছে আত্মবিশ্বাস, যা মানুষকে বৈরী পৃথিবীতে বাঁচিয়ে রাখে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নির্মাতা মেঘনা বলেন, ‘দীপিকার সঙ্গে চিত্রনাট্য নিয়ে বৈঠকের আগে অনেকবার ভেবেছি। ভাবতাম মনে হয় দীপিকা এ রকম একটা চরিত্র করতে উৎসাহ দেখাবে না। তিনটা বোল্ড চরিত্র করার পর একটু হালকা গোছের কিছু খুঁজছিলেন তিনি। কিন্তু আমার কাছে কোনো রোমান্টিক হালকা মেজাজের ছবি ছিল না। কিন্তু তিনি লক্ষ্মীর চরিত্রটা করতে রাজি হন। আর আমিও হাঁফ ছেড়ে বাঁচি।’

ইনস্টাগ্রামে দীপিকা জানান, সোমবার শুরু হয়েছে ‘ছাপাক’-এর শুটিং। আর ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com