শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

শ্রীপুরে সাংবাদিকের উপর হামলা

খবরের আলো :

 

 

মেহেদী হাসান, গাজীপুরঃগাজীপুরের শ্রীপুর উপজেলা নির্বাচন পরবর্তী অস্থিতিশীল পরিস্থিতি মোবাইলে ধারণ করার অপরাধে সোহেল রানা নামে এক সংবাদকর্মীকে মারধরের অভিযোগ ওঠেছে গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফাহিম খন্দকারের বিরুদ্ধে।
রোববার রাত আনোমানিক নয়টার পর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।
পরে গুরুতর আহত অবস্থায় সোহেল রানাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সোহেল রানা বেসরকারি টেলিভিশন মাই টিভি ও দৈনিক আমার সংবাদের শ্রীপুর প্রতিনিধি এবং জাতীয় সাংবাদিক ফোরামের সভাপতি হিসেবে কর্মরত।
সাংবাদিকের ভাই আমানউল্লাহ জানান, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গেলে তারা আমার উপরেও চড়াও হতে চেয়েছিল। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় সোহেল ভাইকে উদ্ধার করা হয়।
আহত সাংবাদিক সোহেল রানা জানান, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ আলম রবিনের বাসায় হামলা চালানোর সময় ছবি তুলতে গেলে ফাহিম ও তার ক্যাডার বাহিনী হঠাৎ তার ওপরে হামলা চালায়। যে মোবাইল দিয়ে ছবি তুলা হচ্ছিল সেটাও ছিনিয়ে নেয়া হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনার রাতেই কয়েকজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফাহিমকে ধরার চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com