মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

দুলুকে দুদকে তলব

খবরের আলো রিপোর্ট :

 

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে বিএনপি নেতা ও নাটোরের প্রাক্তন সংসদ সদস্য রুহুল কুদ্দুস দুলুকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার দুদকের প্রধান কার্যালয় থেকে অনুসন্ধান কর্মকর্তা ও দুদকের সহকারি পরিচালক মোহাম্মদ শফিউল্লাহর সই করা চিঠিতে তাকে আগামি ১১ অক্টোবর হাজির হতে বলা হয়েছে।

রুহুল কুদ্দুস তালুকদার জেলা বিএনপি সভাপতি এবং দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। দুলুর বিরুদ্ধে বিএনপি সরকারের আমলে নাটোরের বিভিন্ন সরকারি প্রকল্পে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়পূর্বক ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদক অনুসন্ধান শুরু করেছে। তার বিরুদ্ধে চলতি বছরের ৮ মার্চ অনুসন্ধান শুরু হয়।

সাবেক এ মন্ত্রীর বিরুদ্ধে মাদকব্যবসা, টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে ৫০০ কোটি টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে দুদকের কাছে।

এর আগে ২০০৭ সালে জ্ঞাত আয় বহির্ভূত নয় কোটি ৩০ লাখ ৮০ হাজার টাকা অর্জনের অভিযোগে দুলুর বিরুদ্ধে আদাবর থানায় মামলা করে দুদক। ওই মামলায় একই বছরের ২৯ আগস্ট অভিযোগ গঠন করেন আদালত। পরে মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন দুলু।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com