রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

বার স্কুলে শিক্ষার্থীদের টিফিন বক্স বিতরণ

খবরের আলো :
মো. শাকির আহম্মেদ, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউনিয়নের ১২ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য়,৩য় ও ৪র্থ শ্রেণীর প্রায় ১২০০ শিক্ষার্থীদের মাঝে খাবারের টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে শিক্ষার্থীদের অভিভাবকগণদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
রোববার দুপুরে রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজঘাট, ফুসকুড়ি, সিন্দুরখান, রাজঘাট লাল টিল, বিদ্যাবিল, বর্মাছড়া,পুটিয়া ছড়া, টিপরাছড়া, খেজুরী ছড়া, উদনাছড়া ও হরিণছড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এসব টিফিন বক্স তুলে দেন। টিফিন বক্স হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে উল্লসিত হয়ে পড়ে।
এসময় উপস্থিত ছিলেন নবাগত শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আছকির মিয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেবসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com