শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় হিন্দু মহাজোটের নেতাকে হত্যার চেষ্টার ঘটনায় মানববন্ধন

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সাতক্ষীরার আশাশুনি উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুজন সানাকে কুপিয়ে জখম, বাড়িঘর ও মন্দির ভাঙচুরের ঘটনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে কর্মসূচিতে বক্তব্য দেন বাংলাদেশ দলিত এ- মাইনরিটি হিউম্যান রাইটস মিডিয়া ডিফেন্ডার ফোরামের সভাপতি সাংবাদিক রঘুনাথ খাঁ, জেলা জাসদের সাধারণ সম্পাদক সুধাংশু শেখর সরকার, হিন্দু মহাজোটের সাতক্ষীরা শাখার সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের শ্যামনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জয়দেব বিশ্বাস প্রমুখ।
বক্তারা বলেন, গত ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী এবিএম মোস্তাকিমের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শহীদুল ইসলাম পিণ্টু। শহীদুল ইসলাম পিণ্টুর আনারস প্রতীকের পক্ষে কাজ করায় উপজেলা জাতীয় হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সুজন সানাকে ২২ মার্চ সকালে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে গদাইপুর গ্রামের কুখ্যাত রাজাকার যুদ্ধাপরাধী মামলার আসামী মোজাহার সরদারের ছেলে ধর্ষণ, হত্যা, ডাকাতি ও চাঁদাবাজিসহ কমপক্ষে ২০টি মামলার আসামী খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম। হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা হলেও কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। বক্তারা অবিলম্বে ডালিমসহ তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com