বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ

খবরের আলো ডেস্ক :

 

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। ম্যাচে একমাত্র গোলটি করেছেন ডিফেন্ডার মাসুরা পারভিন।

ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে নেপালকে ১-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

দুই মাস আগে ভুটানের থিম্পুতে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব হারিয়ে কেঁদেছিলেন বাংলাদেশের মেয়েরা।

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের ট্রফি ভারতের কাছে হারিয়ে এলেও দক্ষিণ এশিয়ার নতুন টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপে বিজয়ের পতাকা উড়ালেন মৌসুমী, স্বপ্না, কৃষ্ণা, মারিয়া, সানজিদা ও তহুরারা।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে নেপালকে অনায়াসে ২-১ গোলে হারিয়েছিল বাংলাদেশ। অনেকেই ধরেই নিয়েছিলেন ফাইনালে বাংলাদেশের মেয়েদের সামনে পাত্তাই পাবে না নেপাল দল। কিন্তু ম্যাচটা যে ফাইনাল, আর শিরোপার লড়াই কখনো বিনা যুদ্ধে হয় না, সেটা মনে করিয়ে দিল নেপাল।

প্রতিটা মুহূর্তে আজ বাংলাদেশের কাঁধে নিশ্বাস ফেলেছে প্রতিপক্ষ। বাংলাদেশের গোলের আগ পর্যন্ত সব সময় মনে হয়েছে ম্যাচটি জিততে পারে যেকোনো দলই। ৪৮ মিনিটে বাংলাদেশের গোলের পরও মনে হয়েছে নেপালের সমতায় ফেরা সময়ের ব্যাপার মাত্র। শেষ মিনিট পর্যন্ত উত্তেজনার পারদ ছুঁয়েছিল চূড়ান্ত উচ্চতা।

আসরে বাংলাদেশের শুরুটা হয়েছিল দারুণ, পাকিস্তানকে ১৭-০ গোলে বিধ্বস্ত করে। আর সেমিতে স্বাগতিক ভুটানকে হারিয়েছিল ৪-০ গোলে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com