বুধবার, ১৩ জানুয়ারী ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী

জনপ্রিয় চেয়ারম্যান ডালিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

Exif_JPEG_420

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম বারবার খাজরা ইউনিয়নে জয়লাভ করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি এ এলাকার হিন্দু সম্প্রদায়ের মানুষের জন্য অনেক কাজ করেছেন। তাদের সুখে দুঃখে তাদের আপদ বিপদ প্রয়োজনে সব সময় চেয়ারম্যান ডালিম পাশে থেকেছেন। আর এ কারণে তিনি আমাদের কাছে দেবতাতুল্য, ভগবান। আমরা তার দীর্ঘয়ায়ু কামনা করি। অথচ এমন একজন মানুষকে হেয় প্রতিপন্ন করে তাকে সামাজিকভাবে অপমানিত করতে এলাকার মাদকসেবী ও মাদক কারবারী সুজন সানা তার নামে মিথ্যা মারপিটের অভিযোগ করছে। আমরা এর প্রতিবাদ জানাছি। এ মামলা প্রত্যাহার এবং মাদক কারবারী সুজন সানাকে গ্রেফতারের দাবি জানাছি।
বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদী মানববন্ধন কর্মসূচির পরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের বাসিন্দারা। লিখিত বক্তব্যে ইউপি সদস্য ঘুঘুমারি গ্রামের অনুপ কুমার সানা বলেন সুজন সানা একজন মাদক কারবারী। সে এলাকার যুবসমাজকে মাদকের দিকে ঠেলে দিচ্ছে। এতে যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে এসে গেছে। এ নিয়ে আমরা প্রতিবাদ করে আসছি। আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনপ্রিয় চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমও সম্প্রতি  সুজন সানার কর্মকান্ডের প্রতিবাদ করেছেন। আর এতই ক্ষিপ্ত হয়ে সুজন তাকে সামাজিকভাবে হেয় করার লক্ষ্যে মিথ্যা নাটক সাজিয়ে ফায়দা লুটতে কথিত মারপিটের অভিযোগ এনেছে। অবিলম্বে এই অভিযোগ প্রত্যাহারর দাবি জানিয়ে তারা বলেন সুজন সানার সাথে মাদক কারবার নিয়ে তার লোকজনের দ্বন্দ্ব রয়েছে। তারাই তাকে মারধর করছে জানিয়ে সংবাদ সম্মেলন আরও বলা হয় উপজেলা নির্বাচন পরাজিত প্রার্থী শহিদুল ইসলাম পিন্টুর ইন্ধনে এই রটনা দেওয়া হয়েছে। প্রকৃতপক্ষে ঘটনার সময় চেয়ারম্যান ডালিম ভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার ব্যস্ত ছিলেন।
মানববন্ধন ও সংবাদ সম্মেলন তারা আরও বলেন মাদককারবারী সুজন প্রধানমন্ত্রী সম্পর্কে বাজ উক্তি করছে। সে নিজকে সংখ্যালঘু পরিচয় দিয়ে নানাভাব ফায়দা লুটবার চেষ্টা চালিয়ে যাচ্ছে। লিখিত বক্তব্যে আরও বলা হয়ে চেয়ারম্যান ডালিমের পিতা মাজাহার আলি একজন সহযোগী মুক্তিযোদ্ধা। অথচ মাদকসেবী সুজন তার বিরুদ্ধেও নোংরা প্রচার দিয়ে যাচ্ছে। চেয়ারম্যান ডালিমের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তারা।
মানববন্ধন ও সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য রামপদ সানা, হোসেন আলি, বিপ্লব দাস,নীলকন্ঠ মন্ডল, রবীদ্রনাথ সানা, আব্দুল মান্নান মাস্টার, আশীষ মন্ডল, উত্তম মন্ডল, বিমলকৃষ্ণ, নৃপন সানা, শ্যামাপদ ঘোষ, পুলিন কুমার সরদার, জগদীশ চন্দ্র, বাপ্পী কুমার শীল প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com