রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১১:৫০ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিব জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না-পবিপ্রবিতে আলোচনা সভায় বক্তারা

খবরের আলো :

 

 

হাবিবুররহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : হাজর বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম না হলে স্বাধীন ও সার্ভভৌম বাংলাদেশের জন্ম হত না। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বুধবার সকাল ১০টায় আলোচনা সভায় এসব কথা বলেন আলোচকরা।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন কমিটির আহবায়ক ও পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ। বিশেষ অতিথি’র বক্তৃতা করেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী। অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর আকম মোস্তফা জামান, ডিন কাউন্সিলের কনভেনর প্রফেসর ড. গোলাম রব্বানী আকন্দ, শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর প্রফেসর ড. আবুল কাশেম চৌধুরী, প্রভোস্ট কাউন্সিলের কনভেনর ও রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহিন হোসেন, প্রভাষক জাকারিয়া আরেফিন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আরিফ আহমেদ, বঙ্গবন্ধু সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাদল, কর্মচারী পরিষদের সভাপতি শাহাদাৎ হোসেন প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন পেশ ইমাম হাফেজ মাও: আব্দুল কুদ্দুস ও গীতা পাঠ করেন সহকারী অধ্যাপক পাপড়ি হাজরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহযোগী অধ্যাপক ড. শাহ মো. আশরাফুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com