মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

রাসেলের অলরাউন্ড নৈপুণ্যে কলকাতার দ্বিতীয় জয়

খবরের আলো  ডেস্ক :

 

 

ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলের অলরাউন্ড নৈপুণ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। গতরাতে এবারের আসরের ষষ্ঠ ও নিজেদের দ্বিতীয় ম্যাচে কলকাতা ২৮ রানে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। প্রথম ম্যাচে জিতলেও, দ্বিতীয়টিতে হেরে গেল পাঞ্জাব।

কলকাতার ইডেন গার্ডেন্সে টস জিতে ফিল্ডিং বেছে নেয় পাঞ্জাব। ব্যাট হাতে নেমে ৩৬ রানে দুই ওপেনারকে হারায় কলকাতা। অস্ট্রেলিয়ার ক্রিস লিন ১০ ও সুনীল নারাইন ২৪ রান করে আউট হন। এরপর মারমুখী মেজাজে রানের গতি বাড়াতে থাকেন রবিন উথাপ্পা ও নিতিশ রানা। মাত্র ৬৬ বল মোকাবেলা করে ১১০ রান যোগ করেন তারা। দু’জনই হাফ-সেঞ্চুরি তুলে নেন। রানা ২টি চার ও ৭টি ছক্কায় ৩৪ বলে ৬৩ রান করেন।

রানা ফিরে যাবার পর উথাপ্পার সাথে ক্রিজে যোগ দেন রাসেল। ক্রিজে গিয়েই ঝড় তোলেন এই ক্যারিবীয় অল-রাউন্ডার। চার-ছক্কায় দলের স্কোর ২শ অতিক্রম করেন তিনি। অবশ্য নিজের ইনিংসের শুরুতেই আউট হয়েছিলেন রাসেল। কিন্তু নো-বলে বেঁেচ গিয়ে শেষ পর্যন্ত ৩টি চার ও ৫টি ছক্কায় ১৭ বলে ৪৮ রান করেন তিনি। অন্যপ্রান্তে ৬টি চার ও ২টি ছক্কায় ৫০ বলে ৬৭ রানে অপরাজিত থাকেন উথাপ্পা। ফলে ৪ উইকেটে ২১৮ রানের বড় সংগ্রহ পায় কলকাতা।

জয়ের জন্য ২১৯ রানের বড় টার্গেটে খেলতে নেমে ৩৭ রানের মধ্যে দুই ওপেনার লোকেশ রাহুল ও ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইলকে হারায় পাঞ্জাব। রাহুল ১ ও গেইল ২০ রান করেন।

শুরুর ধাক্কাটা পরবর্তীতে আর কাটিয়ে উঠতে পারেননি পাঞ্জাব। তারপরও মিডল-অর্ডারে মায়াঙ্ক আগারওয়াল ও দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার জোড়া হাফ-সেঞ্চুরি করে দলকে লড়াইয়ে ফেরানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাদের লড়াই বিফলে যায়। কারন ৪ উইকেটে ১৯০ রানের বেশি করতে পারেনি পাঞ্জাব। আগারওয়াল ৫৮ ও মিলার ৪০ বলে অপরাজিত ৫৯ রান করেন। কলকাতার রাসেল ২ উইকেট নিয়েও ম্যাচ সেরা হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com