শনিবার, ০৯ জানুয়ারী ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী নেতিবাচক কথা ও রাজনীতি থেকে বেরিয়ে বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ তথ্যমন্ত্রী’র গঠনমূলক সমালোচনা হচ্ছে ‘বিউটি অব ডেমোক্রেসি’ : তথ্যমন্ত্রী ত্রিশালে পাওয়ার আইটি অর্গানাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন দারুস সালামে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জায়গা দখলের অভিযোগ বছরের প্রথম দিনই বই পাচ্ছে শিক্ষার্থীরা আরও ২ বছর প্রধানমন্ত্রীর মুখ্য সচিব থাকছেন ড. আহমদ কায়কাউস বাংলাদেশে ও করোনার নতুন ধরন শনাক্ত

রঙিন বিকিনিতে নীল জলে মালাইকা!

খবরের আলো  ডেস্ক :

 

 

কয়েকদিন পরই বিয়ে করছেন মালাইকা অরোরা। এটা হবে তাঁর দ্বিতীয় বিয়ে। আরবাজ খানের সঙ্গে বেশ কয়েক বছর সংসার করার পর ডিভোর্স হয়ে যায়। তাঁদের এক ছেলেও রয়েছে। এরপরই প্রেম অর্জুন কাপুরের সঙ্গে।

বয়সে ছোট হওয়া সত্বেও অর্জুনের সঙ্গে প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন তিনি। বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। আগামী ১৯ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন দুই লাভ -বার্ড। আর তার আগে বান্ধবীদের সঙ্গে সময় কাটাচ্ছেন মালাইকা অরোরা।

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। আপলোড করছেন একের পর এক ছবিও। বয়স ৪৫ হলেও ফিটনেস এবং হটনেসে এখনও বলিউডের বহু অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন মালাইকা। মালদ্বীপের ছবিগুলো সেকথাই মনে করিয়ে দিচ্ছে ভক্তদের।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখান তাঁর পরনে দেখা যাচ্ছে বিকিনি। প্রথম দিনে বিকিনি পরে সুইমিং পুলে ঝাঁপ দেওয়ার ছবি পোস্ট করেন তিনি। তবে সাদা জ্যাকেটে ঢাকা ছিল। পরের দিন মাল্টি কালারের একটি বিকিনি পরে সুইমিং পুলে নামার ছবি দিয়েছেন তিনি।ছবিগুলিতে লাইকের সংখ্যা বাড়ছে হু হু করে। বয়সের প্রভাব যে ফিটনেস দিয়েই কাটিয়ে ওঠা যায়, মালাইকার ছবি থেকেই সেটা স্পষ্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com