শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন

শাহরুখের দাওয়াতে টিফিন বক্সে খাবার নিয়ে গেছেন আমির!

খবরের আলো  ডেস্ক :

 

 

সালটা ২০১৬, শাহরুখের বাড়িতে এসে হাজির হয়েছিলেন ‘অ্যাপেল’ এর সিইও টিম কুক। হাজির হয়েছিলেন শাহরুখের আরও বেশকিছু বিদেশি বন্ধু-বান্ধব। সেই সুবাদে বাড়িতে পার্টির আয়োজন করেন শাহরুখ খান। সেই পার্টিতে বি-টাউনের বেশকিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকেও আমন্ত্রণ জানান শাহরুখ-গৌরী। সেই তালিকায় ছিলেন আমির খানও।

তবে সেইবার শাহরুখের পার্টিতে গেলেও আমির কোনওভাবেই শাহরুখের বাড়ির খাবার খাননি। খেয়েছিলেন নিজের বাড়ি থেকে টিফিন বক্সে করে নিয়ে যাওয়া খাবার। কি আমিরের কাণ্ড দেখে হতবাক হচ্ছেন?

সেটাই স্বাভাবিক। তবে আমির এমনটা কেন করেছিলেন সেকথা নিজেই জানিয়েছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। বরাবরই নিজের অভিনয়, চরিত্র নিয়ে ভীষণই পারফেক্ট থাকার চেষ্টা করেন আমির। এমনকি চরিত্রের প্রয়োজনে নিজের চেহারা বদলে ফেলতেও পিছপা হন না তিনি।

সম্প্রতি, একটি বইয়ের উদ্বোধনে গিয়ে সাংবাদিকরা আমিরকে জিজ্ঞাসা করেন, বি-টাউনের বিভিন্ন পার্টিতে গেলে তিনি কীভাবে নিজের ডায়েট বজায় রাখেন। উত্তরে আমির বলেন ‘আমি টিফিন বক্স নিয়ে যাই।’ তার মুখে এমন কথা শুনে সকলেই হেসে ফেলেন। ঠিক তখনই আমির জানান, ‘দঙ্গল’-এর শ্যুটিংয়ের সময় তিনি কী করেছিলেন।

আমির জানান, ‘আরে আমি সত্যিই বলছি। শাহরুখের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করে দেখবেন। ওর বাড়িতে যখন অ্যাপেলের সিইও এসেছিলেন তখন ও পার্টি রেখেছিল। পার্টিতে গৌরী আমায় বলে অবশ্যই খাবার খেয়ে যাবে। আমি তখন বললাম অবশ্যই। আমি টিফিন এনেছিতো। ও আমার কথা শুনে অবাক হয়ে যায়। আমি তখন ওকে বললাম দঙ্গলের জন্য আমি এক্কেবারে কড়া ডায়েট মেনে চলছি।’

প্রসঙ্গত দঙ্গলের জন্য আমিরকে পাঁচ মাসে ৩০ কেজি ওজন বাড়িতে হয়েছিল। দঙ্গলের জন্য আমির নিজের ওজন বাড়িয়ে ৯৬ কেজি করে ফেলেছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com