সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

সাতক্ষীরার লাবসার দিলারা বাড়ি বিক্রি কর ভাড়ায় ছিলেন পাল্টা সংবাদ সম্মেলন মনজুরুজ্জামানের

খবরের আলো :
শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: আমার স্ত্রী কামরুনাহার লাবসা মৌজার ৩৩ শতকের মধ্যে ৬ শতক জমি ৫৩৮৩ নম্বর রেজিষ্ট্রি দলিলমূলে ক্রয় করেন দিলারা আহমেদের কাছ থেকে । একই দাগে দিলারার বোন রেহানার কাছ থেকে আমি ক্রয় করি আরও ৫ শতক জমি। রবিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মলন করে এ কথা বলেন শহরের পলাশপোলের আসাুদজ্জামানের পুত্র শেখ মনজুরুজ্জামান। তিনি বলেন ‘ আমার স্ত্রীর ক্রয়কৃত জমিতে দিলারার বসত বাড়ি থাকায় তিনি ভাড়াটিয়া হিসাবে বাস করতে থাকেন। বেশ কয়েক বছর নিয়মিত ভাড়াও দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎ ভাড়া দেওয়া বন্ধ করায় আমার স্ত্রী ভাড়াটিয়া উচ্ছেদের জন্য এসসিসি আদালত দিলারার বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় গত ২৩.০৮.১১ তারিখে দিলারার বিরুদ্ধে ডিক্রি হয়। কিন্তু দিলারা আহমেদ হাইকোর্ট রিভিশনে মামলা করেন। ২০১৩ সালের ২৯ এপ্রিল সে মামলা নামঞ্জুর হয়ে যায়।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন পরবর্তীতে উচ্ছেদের মামলায় আদালত দিলারাকে বাড়ির মালামাল আমার স্ত্রীকে বুঝিয়ে দেওয়ার নির্দেশ দিলেও দিলারা আহমদ তা অমান্য করেন। পরে আদালতের নির্দেশে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে  পুলিশ দিলারাকে উচ্ছেদ করে আমার স্ত্রী কামরুননাহারকে দখল বুঝিয়ে দেওয়া হয়।
সংবাদ সম্মেলনে শেখ মনজুরুজ্জামান আরও বলেন এসব প্রক্রিয়ার সাথে বিদুমাত্র জালিয়াতির সম্পর্ক নেই। দিলারা আহমদ আদালতের রায় গোপন করে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতারনা করেছেন। আদালতের নির্দশনার সাথে আলিম নামের কারও সম্পর্ক নেই। আলিম নাম আমার কোনো ভায়রা ভাইও নেই। দিলারা আহমদ এসব বিষয় নিয়ে মিথ্যাচার করছেন বলে উল্লেখ করেন তিনি।
সংবাদ সম্মলন আরও উপস্থিত ছিলেন মো. আবদুল মজিদ, আবু তৈয়ব পানা ও আহমদ মুন্সি প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com