শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

মাদারীপুরে হাতুড়ি পেটায় ভ্যান চালকের মৃত্যু

খবরের আলো রিপোটঃ

 

 

মাদারীপুরে হাতুড়ি দিয়ে পেটানোর চারদিন আহত থাকার পরে সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় রাসেল খান (২৫) নামের এক যুবক মারা গেছেন।

হাতুড়ি পেটায় নিহত রাসেল কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের সনমন্দি এলাকার মৃত হবি খানের ছেলে। ছোট বেলায় বাবা মারা যাওয়ার পরে সে তার নানা হাসেম চৌকিদারের বাড়ি সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের করদি এলাকায় মাকে নিয়ে থাকতো। রাসেল পেশায় একজন ভ্যান চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৮/১০ দিন পূর্বে করদি এলাকার সামসু কাজীর ছেলে রাসেল কাজী সাথে বন্ধু রাসেল খানের মাধ্যে একটি সিমকার্ড নিয়ে কথাকাটাকাটি এবং হাতাহাতি হয়। এরই জের ধরে ২৭ মার্চ বুধবার রাত ৮টার দিকে স্থানীয় সনমন্দি বাজার থেকে রাসেলকে ডেকে নিয়ে চার/পাঁচ জন মিলে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এ সময় গুরতর আহত হয় রাসেল খান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রাসেলের অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্ত্যবরত চিকিৎসকরা ওইদিন রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এর পরের দিন দুপুরে ফরিদপুর থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এরপর সোমবার সকালে চিকিৎসাধীণ অবস্থায় মারা যায় রাসেল। নিহত রাসেলর স্ত্রী’র গর্ভে তিন মাসের সন্তান রয়েছে।

নিহতের খালাতো ভাই জুয়েল মাতুব্বর বলেন, এভাবে একজন বন্ধুকে আরেকজন বন্ধু হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করতে পারে ? আমি এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন সরদার বলেন, নিহত রাসেল খানের মাথা, ঘারসহ সমস্ত শরীরে হতুড়ি দিয়ে পেটানো হয়। এই কারণেই তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের পরিবার মাদারীপুর বিজ্ঞ আদালতে অভিযুক্তদের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com