শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন

আমতলীতে সৎ শাশুড়ী ও ননদদের অত্যাচারে গৃহবধূ ঘর ছাড়া

খবরের আলো :

 

 

আমতলী (বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার সদর ইউপির উত্তর পশ্চিম ছোটনীলগঞ্জ গ্রামের গৃহবধু কামরুন্নাহার (৩০) সৎ শাশুড়ী, দেবর ও ননদদের অত্যাচার নির্যাতন সইতে না পেরে ৬ষ্ঠ শ্রেনীতে পড়–য়া এক মাত্র মেয়ে আশা মনিকে নিয়ে বাবার বাড়ীতে আশ্রয় নিয়েছেন।
কামরুন্নাহার জানায় প্রায় ১৫ বছর পূর্বে পারিবারিক ভাবে একই গ্রামের আব্দুল হাই মেম্বারের পুত্র মো. রিপন হাওলাদারে সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সৎ শাশুরী মমতাজ, ননদ সাথী, শিল্পী ও দেবর প্রিন্স মারধোরসহ বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে কামরুন্নাহারের উপর । স্বামী রিপন এসবের কোন প্রতিবাদ করতে পারেনী । এরমধ্যেই রিপন ও কামরুন্নাহার দম্পতির ঘরে ঘরে আসে একটি কন্যা সন্তান , তার নাম রাখা হয় আশা মনি । আশামনিকে কামরুন্নাহার তার পিতা ছত্তার হাওলাদারের সহযোগিতায়ই লালন পালন করেন করে বড় করে তোলে ।
প্রায় ২ বছর ৬ মাস পূর্বে স্বামী রিপনকে কামরুন্নাহার নিজের বাবার বাড়ী থেকে ২ লাখ পঞ্চাশ টাকা এনে নিজের একমাত্র মাত্র মেয়ে আশামনির ভবিষ্যাতের কথা চিন্তা করে সৌদি আরব পাঠায় । রিপন সৌদি আরব যাওয়ার পর অত্যাচার নির্যাতরে মাত্রা আরো বেড়ে যায় । সৎ শাশুড়ী . মমতাজ , ননদ শিল্পী, সাথী, ঠুনকো কাজে দোষ ধরে মারেধোরসহ বিভিন্ন ভাবে নির্যাতন শুরু করে দেয় ও স্বামী রিপনের কাছে বাজে কথা জানিয়ে দেয়। যাতে রিপন তার স্ত্রী কামরুন্নাহারকে কোনো টাকা পয়সা না দেন।
রিপন তার সৎ মা বোন ও ভাইদের কথা শুনে স্ত্রী কামরুন্নাহার মেয়ে আশা মনিকে টাকা পয়সা দেওয়া বন্ধ করে দেন। এক পর্যায়ে কামরুন্নাহার তার মেয়ে আশা মনিকে নিয়ে বাবা ছত্তার হাওলাদারের বাড়ীতে চলে আসতে বাধ্য হন।
কামরুন্নাহার তার মেয়ে ছোটনীলগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীতে পড়–য়া আশা মনিকে নিয়ে বাবার বাড়ীতে অসহায় ভাবে দিনাতিপাত করছেন। কামুরুন্নাহার আরো জানান, আশা মনির পড়া লেখা বন্ধ হওয়ায় পথে টাকা পয়সার অভাবে। তার বাবা ছত্তার হাওলাদার ও গরীব মানুষ হওয়ায় তার ও মেয়ে মেয়ে আশা মনি অসহায় ভাবে দিনাতিপাত করছেন।গত দুই তিনদিন পূর্বে সৎ শাশুরী, মমতাজ, ননদ শিল্পী, সাথী, দেবর প্রিন্স মিলে কামরুন্নাহার মারধোর করেন।
এ ব্যাপারে শাশুড়ী মমতাজ , ননদ শিল্পী , দেবর প্রিন্স তাদের বিরুদ্ধে অভিযোগের সম্পূর্ন অস্বিকার করে কামরুন্নাহারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের কথা বলেন। এ ঘটনায় কামরুন্নাহারের পিতা ছত্তার হাওলাদার বলেন . আমার মেয়ের উপর ওরা অমানুষিক অত্যাচার নির্যাতন করে । আমি বিচার চাই ।
এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ তদন্ত মো. নুরুল ইসলাম বাদলের কাছে জানতে চাইলে তিনি বলেন এ ধরনের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com