বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

এবার সালমান-তনুশ্রী দ্বন্দ্ব

খবরের আলো ডেস্ক :

 

বলিউড ও টালিউড এখন গরম রয়েছে তনুশ্রী ও নানাকে নিয়ে। একের পর এক দ্বন্দ্ব উঠে আসছে মিডিয়ায়। এদিকে তনুশ্রী দত্ত যদি সালমান খানের শো ‘বিগ বস’ এ হাজির হন, তাহলে বিগ বসের সেটে গিয়ে ভাংচুর করা হবে। সম্প্রতি এমন হুমকি দিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। বিগ বসের লোনাভলার সেটে গিয়ে কর্তৃপক্ষকে হুমকিও দেওয়া হয়েছে। কিন্তু এমএনএস-এর ওই হুমকির পর বিগ বস এবং সালমান খান সম্পর্কে ভিন্ন বক্তব্য দিলেন তনুশ্রী।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘বিগ বসের ঘরে যাওয়ার জন্য তিনি এই ধরনের কথা বলছেন, এমনটা ভাবলে একদম ভুল হবে। এটা ভেবে তার মান সম্মানে আঘাত দেওয়া হচ্ছে। কেউ যদি ভাবেন, বিগ বসের ঘর হল স্বর্গ এবং সালমান খান মানুষ নন, একজন ভগবান, সেটা ভুল।

এই ধরনের কোনও চিন্তাভাবনা তার মাথায় নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন তনুশ্রী দত্ত। সালমান খান সম্পর্কে কেনো এমন কথা বললেন তনুশ্রী, সে বিষয়ে স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি নায়িকা। কিন্তু সালমানের সম্পর্কে এই ধরনের মন্তব্যে আবারও তনুশ্রীকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে সম্প্রতি নানা পাঠেকর এবং তনুশ্রী দত্তের বিতর্ক নিয়ে সালমান খানকে প্রশ্ন করা হয়। যেখানে সালমান বলেন, ‘তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকরকে নিয়ে কেনো বিতর্ক হচ্ছে, সে বিষয়ে কিছুই জানা নেই তার। এই সম্পর্কে কোনও মন্তব্য করতে হলে, প্রথমে সবকিছু জানা দরকার। শুধু তাই নয়, তনুশ্রী দত্তের সঙ্গে যদি কখনও এমন কিছু ঘটে থাকে, তাহলে আইন তার ব্যবস্থা নেবে বলেও স্পষ্ট জানান বলিউড ‘ভাইজান’।

সূত্র : জি নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com