মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের আলামত পেয়েছে চিকিৎসক

খবরের আলো রিপোটঃ

 

 

নোয়াখালীর সুবর্ণচরে ছয় সন্তানের জননী সেই নারীকে ধর্ষণের আলামাত পাওয়ার কথা জানিয়েছেন চিকিৎসক।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম এই তথ্য নিশ্চিত করেন।

আরএমও আজিম জানান, সকল পরীক্ষা-নিরীক্ষার পর প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী মেডিকেল বোর্ড ভুক্তভোগী ধর্ষণের শিকার হয়েছে বলে প্রতিবেদন দিয়েছে। প্রতিবেদনটি পুলিশ সুপারের কাছে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার ইলিয়াছ শরীফ বলেন, প্রতিবেদনটি এখনও তার হাতে পৌঁছেনি। প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত ৩১ মার্চ নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের দ্বন্দ্বে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ ওঠে।

এসপি বলেন, এই মামলার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি (৩৫) বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

জেলার ২ নম্বর আমলী আদালতের বিচারক নবনীতা গুহ আবেদন নাকচ করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

এসপি আরও জানান, এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য মামলার অপর দুই আসামির মধ্যে আবুল বাশারকে তিন দিন ও ইউসুফ মাঝিকে দুই দিনের হেফাজতে (রিমান্ড) নেওয়ার আদেশ দিয়েছে একই আদালত।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বলেন, এ মামলায় এ পর্যন্ত পাঁচ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে এবং একজন স্বেচ্ছায় আদালতে হাজির হয়েছে।

মামলার অভিযোগ, গত রোববার রাতে চরজব্বার বাজার থেকে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২ জন তাদের গতিরোধ করে মারধর করে। পরে স্বামীকে আটকে রেখে ওই নারীকে পাশের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার।

পরদিন নির্যাতিতার স্বামী আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও চার জনকে আসামি করে চর জব্বার থানায় মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com