সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

নারয়ণগঞ্জে প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটেনি এবং ঘটবে না- রাব্বি মিয়া

খবরের আলো :

 

 

সাহাদাৎ হোসেন শাহীন নারায়ণগঞ্জ : প্রতিবারের ন্যায় এইবারো শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণ করছে। সেই সকল প্রতিষ্ঠানে যারা শিক্ষকমন্ডলী দায়িত্বে রয়েছে তারা সকলেই আইন কানুন মেনে পরীক্ষা কার্যক্রম শুরু করেছে। আশা করি সবকিছু ঠিকঠাকভাবেই শেষ হবে।

সোমবার (১লা এপ্রিল ) দুপুর সাড়ে ১২ টায় সরকারি তোলারাম কলেজ কেন্দ্র পরদির্শন শেষে জেলা প্রশাসক রাব্বি মিয়া এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক।

তিনি বলেন, প্রতিবারের ন্যায় আমরা এবারও নকল মুক্ত পরিবেশে পরীক্ষা কার্যক্রম শুরু করেছি। ছাত্র ছাত্রীদের যে ধরনের সুযোগ-সুবিধা দেয়ার কথা আমরা তার সকল ব্যবস্থা করেছি। আমরা ট্রাফিক ব্যবস্থা থেকে শুরু করে শিক্ষার্থীদের অভিভাবকদের বসার ব্যবস্থার দিকে নজর দিয়েছি। এছাড়াপরীক্ষার হলে ছাত্র-ছাত্রীদের জন্য পানি সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। আমরা নারায়ণগঞ্জ বাসি অত্যন্তভাগ্যবান। এখানে কখনো প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটেনি এবং ঘটবে না। প্রশাসন থেকে শুরু করে প্রতিষ্ঠান প্রধান এবং শিক্ষকগণদের যে সহযোগিতা এবিষয়ে সেজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com