শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

বাংলাদেশ সফরের দলে নেই গেইল

ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ, সিরিজ, Westindies, Bangladesh, Series, Rtvonline

খবরের আলো ডেস্ক :

 

বছরের শেষ কয়টা মাস ব্যস্ততায় কাটবে বাংলাদেশ দলের। চলতি মাসেই আসছে জিম্বাবুয়ে দল। খেলবে দুই টেস্ট আর তিন ওয়ানডে। এরপরেই আসবে ওয়েস্টইন্ডিজ। তাদের সঙ্গে রয়েছে পুর্নাঙ্গ সিরিজ।এই দুই সিরিজ দিয়েই মূলত ২০১৯ বিশ্বকাপের প্রস্তুতি সেরে নিতে হবে বাংলাদেশকে। তাই ঘরের মাঠে এই দুই সিরিজকে মোটেও হালকা ভাবে নিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড।জিম্বাবুয়ে আগামী বিশ্বকাপে অংশ না নিতে পারলেও ওয়েস্টইন্ডিজ দলের বিপক্ষে খেলতে হবে বাংলাদেশকে। তাই বিশ্বকাপের আগে তাদের বিপক্ষে খেলতে পারাটা হবে বাড়তি প্রস্তুতি।তবে বাংলাদেশের বোলারদের জন্য খারাপ খবর বটে। এই সিরিজে গেইলকে পাওয়া হচ্ছে না মুস্তাফিজ-রুবেলদের।ওয়েস্টইন্ডিজ দল এখন ভারত সফরে ব্যস্ত। দুই টেস্ট সিরিজের প্রথম টেস্টে শোচনীয় পরাজয় হলেও বাকি আছে আরেকটি টেস্ট। এরপর রয়েছে পাঁচটি ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ।ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের জন্য এরইমধ্যে দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।দুই দলেই নেই ক্রিস গেইল। এই ব্যাটিং দানবের দলে না থাকা নিয়ে কথা বলেন ওয়েস্টইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউন।তিনি বলেন, গেইল আপাতত দলের হয়ে খেলছে না এই দুই সিরিজে। তবে আশাবাদ ব্যক্ত করেছেন আসন্ন ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ ও ২০১৯ বিশ্বকাপে খেলার ব্যাপারে।বাংলাদেশ, ভারত সফরে গেইল না থাকলেও দুই বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেছে ড্যারেন ব্রাভো, কায়রন পোলার্ড। চোট কাটিয়ে দলে ফিরেছেন আন্দ্রে রাসেলও।

ওয়ানডে দল:জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনীল অ্যাম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, সাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

টি-২০ দল:কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন কুইস, অবেন ম্যাকোয়ে, অ্যাশলে নার্স, কেমো পল, কায়রন পোলার্ড, রোভম্যান পাওয়েল, ওশানে থমাস, খারি পেরি, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল ও শেরফান রাদারফোর্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com