রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী নেতিবাচক কথা ও রাজনীতি থেকে বেরিয়ে বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ তথ্যমন্ত্রী’র গঠনমূলক সমালোচনা হচ্ছে ‘বিউটি অব ডেমোক্রেসি’ : তথ্যমন্ত্রী ত্রিশালে পাওয়ার আইটি অর্গানাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন দারুস সালামে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জায়গা দখলের অভিযোগ বছরের প্রথম দিনই বই পাচ্ছে শিক্ষার্থীরা আরও ২ বছর প্রধানমন্ত্রীর মুখ্য সচিব থাকছেন ড. আহমদ কায়কাউস বাংলাদেশে ও করোনার নতুন ধরন শনাক্ত

হাত পা খুলে দেখি যে না’গঞ্জে বেডা টা কে- শামীম ওসমান

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, চন্দনশীল, খোকন, বাদল আমাকে বললো আমরা তো সরকার দলীয় লোক তাই আমাদের হাত-পা তো বাধা। আমি বললাম, তো কী করতে চান? হাত-পা খুলতে চান। ঠিকাছে, হাত পা খুলে দেখি যে নারায়ণগঞ্জের বেডা টা কে? বিষয়টা আপনারা চান আমি জানি। কিন্তু এত তারাতারি কাউরে ভুল বুইঝেন নাহ। যা দেখতেছেন তা না। পর্দার অন্তরালে কিছু খেলা থাকে। সেই খেলায় কেউ কেউ ভুল করে পাড়া দেয়।

শনিবার (৬ এপ্রিল) বিকালে শহরের ইসদাঈর বাংলা ভবনে আওয়ামী লীগ পরিবারকে ধ্বংসের চক্রান্তে রুখে দাড়াও ব্যানারে জরুরী কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, আমরা শেখ হাসিনার কর্মী। এখন সমস্যা তো আছে, বাইরের মানুষকে তো আর দোষ দিয়ে লাভ নেই। দোষ তো আমাদের ঘরের ভিতর। আমি দেখি এখন। আরেকজন মহিলা আছে নারায়ণগঞ্জে। আমি ওর নাম বলতে বলতে হয়রান হয়ে গেছি এখন আর বলতে চাইনা। উনি বললো মামলা করবে, তো মামলা করো না কেন? ও সাংবাদিক ভাইয়েরা গিয়ে বলেন না মামলাটা তারাতারি করতে। সৎ সাহস থাকলে তো চালু মামলা করা উচিৎ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, মহানগরের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি বাবু চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজুন ভূইয়া, জেলা কৃষক লীগের সভাপতি ইবৃাহিম চেঙ্গিস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমূখ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com