মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

নারায়ণগঞ্জের পরিস্থিতি নাকি অনেক জটিল শামীম ওসমান

খবরের আলো :
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পরিস্থিতি নাকি অনেক জটিল। আমার নেতাকর্মীদেরও দেখলাম অনেক উজ্জীবিত। ঠিকই আছে আপনাদের মতো বয়সে আমারো এরকম উজ্জীবিত হওয়ার কথাই ছিলো। আল্লাহ রহমত যে আমি ২০১১ সালের শামীম না, এটা ২০১৯ সাল। বিষয়টা কী? আপনারা সবাই যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ, মহিলালীগ বলতেছেন পদত্যাগ করবেন! আমার বন্ধু চন্দন শীল, যার জীবনে দুইটি পা হারিয়ে পঙ্গু সেও বলতাছে নেত্রীর সম্মান রক্ষার্থে যেহেতু আমরা সরকারী দল করি আওয়ামীলীগ করি আমাদের হাত-পা বাধা। তো কী করতে চান? আপনারা খেলতে চান। ঠিক আছে আমরা হাত-পায়ের বাধন খুলে আমরা প্রমাণ করতে চাই ,নারায়ণগঞ্জে বেডাডা কে তার একটু চেহারাটা দেখি। বিষয়টা আসলে তা না, এতো তারাতারি কাউকে ভুল বুইঝেন না। যা দেখতেছেন আসলে তা না।
শনিবার (৬ এপ্রিল) বিকেল ৪টায় ইসদাইরে অবস্থিত বাংলা ভবন কমিউমিটি সেন্টারে জেলা ও মহানগর আওয়ামী লীগ কতৃক আয়োজিত এক জরুরী কর্মীসভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।
তিনি বলেন, পর্দার অন্তরালে কিছু খেলা থাকে সেই খেলায় ভুল করে কেউ কেউ পা রাখে। হয়ত নারায়ণগঞ্জে যারা হঠাৎ করে বিদেশী মেহমান আসছেন তারা ভুল করে কারো খেলায় পা রেখে দিয়েছেন। খেলাটা কার? কখন থেকে এই খেলা শুরু হলো? আমি কারো নাম বলবো না, এইগুলি আমি গণায় ধরি না। জামাতের সাথে তার কানেকশন পাওয়া গেলো। তদন্ত হলো বিভিন্ন গোয়েন্দা সংস্থার কাছে রিপোর্ট আসলো। আজকের কথা না গত অক্টোবরের ঘটনা। বলা হলো নারায়ণগঞ্জে শামীম ওসমানকে এবং আওয়ামীলীগকে যদি চেক দিতে হয় তাহলে অমুককে আওয়ামীলীগে রাখতে হবে। যার অডিও ফাঁস হয়েছে এবং আপনারা সবাই শুনেছেন। আমি এর নাম বলতে বলতে ওর নাম ফুইটা গেছে, তাই নাম আর বলতে চাই না। উনি বললেন সেই অডিওর বিরুদ্ধে মামলা করবে। তো মামলা করলো না কেন! সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ, আপনারা গিয়ে বলেন না মামলাটা তারাতারি করতে। যদি সৎ সাহস থাকে তাহলে মামলাটা তারাতারি করা উচিত। তাদের কানেকশনতো আরো অনেক ডির্পাটমেন্টের কাছে আছে সেগুলো প্রকাশ হয়।
তিনি আরো বলেন, এই যে যারা যাদের রূপ প্রকাশ পেয়েছে তারা নাকি আমার বাপ-দাদাকে গালি দিয়ে বলেছে ওসমান পরিবার নাকি খুনি পরিবার। আলহামদুল্লিাহ আমি তাদের জন্য দোয়া করি। এই গালিটা না দিলে প্রমাণ হতো না যে নারায়ণগঞ্জের মানুষ ওসমান পরিবারকে কতটুকু ভালোবাসে।নারায়ণগঞ্জের এমন কোনো শ্রেণীপেশার মানুষ নাই যারা নাকি স্মারকলিপি পেশ করেছে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে। আমি কৃতজ্ঞ এই নারায়ণগঞ্জবাসীর কাছে।
সভায় সোনারগাঁ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com