বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

মিথ্যা অপপ্রচার চালিয়ে হয়রানি করা হলে ভবিষ্যতে ভালো মানুষের অস্তিত্ব থাকবে না- শাহ্ ফয়েজউল্লাহ

খবরের আলো :

 

 

সাহাদাৎ হোসেন শাহীন নারায়ণগঞ্জ : আজকে এমন দুইজন মানুষের নামে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে যাদের সম্পর্কে নারায়ণগঞ্জের এমন কেউ নাই যে জানে না তাদের ব্যক্তিগত পরিচয় সম্পর্কে। একজন হচ্ছে নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডষ্ট্রি’র তিনবারের পরিচালক, নারায়ণগঞ্জ ক্লাবের দুইবারের সভাপতি এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু আরেকজন হচ্ছে এনসিসিআই’র পরিচালক, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন’র তিনবারের সভাপতি এবং নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল। প্রতিবাদের ভাষা আমার নেই তারপরেও আমি বলতে চাই, ওনাদের সামাজিক কিংবা রাজনৈতিকভাবে এমন কোনো বদনাম নেই যে কেউ আঙ্গুল তুলে কথা বলতে পারে। তানভীর আহমেদ টিটু ছোট বেলা থেকেই বিভিন্ন খেলাধুলার মাধ্যমে এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। সে কখনো কোনো রাজনীতিতে জড়ায় নাই। তার একটাই অপরাধ সে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের শ্যালক। যে ব্যাক্তি পাঁচ ওয়াক্ত নামাজ পরে , উচ্চস্বরে কোনোদিন কোনো কথা বলে না সে ব্যাক্তির এমন কাজ করার কোনো প্রশ্নই উঠে না। তার এমন দিনও আসেনি তাকে এরকম কাজ করে পয়সা উর্পাজন করা লাগবে। তারমতো সৎ এবং মিষ্টিভাষী লোক এই নারায়ণগঞ্জে খুবই কম। আর সজল ভাইয়ের যে বিষয়টা তা বুঝাই যাচ্ছে এটি একটি ভিত্তিহীন এবং বানোয়াট বিষয়। যদি তার সাথে সজলের শত্রুতাই থাকে তাহলে তার অভিযোগের প্রথমেই সজলের নাম থাকার কথা কিন্তু ঘটনার এতোদিন পরে কেন সজলের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডষ্ট্রি’র তিনবারের পরিচালক, নারায়ণগঞ্জ ক্লাবের দুইবারের সভাপতি এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু এবং এনসিসিআই’র পরিচালক, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন’র তিনবারের সভাপতি এবং নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে বৃহস্পতিবার(০৪ এপ্রিল) সন্ধায় জামতলাস্থ হিরা কমিউনিটি সেন্টারে বৃহত্তর জামতলা মাদক নির্মূূল কমিটি ও প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় বৃহত্তর জামতলা মাদক নির্মূূল কমিটির সাধারণ সম্পাদক ও প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শাহ্ ফয়েজ উল্লাহ ফয়েজ একথা বলেন।তিনি বলেন, প্রশাসনের শত্রু নই আমরা। আমরা এদেশের নাগরিক। আমরা সমাজের উন্নয়ন চাই। প্রশাসনিকভাবে যিনি এসেছেন তাকে আমরা সাধুবাদ জানাই এমন একটি সফল অভিযানের জন্য। কিন্তু গণতান্ত্রিকভাবে তাকে অনুরোধ জানাই, টিটু এবং সজলের মত লোককে যদি মিথ্যা অপপ্রচার চালিয়ে যদি হয়রানি এবং মানহানী করা হয় তাহলে ভবিষ্যতে সমাজে ভালো মানুষের আর অস্তিত্ব থাকবে না। আপনারা সত্যিকে সত্যি বলুন। যে ভালো তাকে ভালোর মত থাকার ব্যবস্থা করে দিন। রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা না করতে পারে সেদিকেও আপনারা একটু লক্ষ্য রাখবেন।

বিকেএমইয়ের সাবেক সভাপতি মঞ্জুরুল হক, বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশনের সাবেক সভাপতি রাশেদ মোশারফ, জামতলা পঞ্চায়েত মসজিদের সভাপতি হাফেজ কামাল, ব্রাদার্স রোড পঞ্চায়েত কমিটিক সাধারণ সম্পাদক শাহ্জাদা সরকার, জামতলা পঞ্চায়েত মসজিদের সাধারণ সম্পাদক লুৎফর রহমান শাহিন, মহিউদ্দিন প্রধান দেলা, আব্দুল গফুর রাজা, মুজিবুর রহমান আকন্দ, সাবেক ছাত্রলীগ নেতা আতাউর রহমান নান্নু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com