সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

শপিং করতে গিয়ে ভাইরাল মল্লিকা শেরাওয়াত

খবরের আলো ডেস্ক :

 

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। অনেক দিন ধরেই রুপালি পর্দা থেকে দূরে আছেন আবেদনময়ী এই অভিনেত্রী। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও অন্তর্জালে ভক্তদের নজর কেড়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মল্লিকা শেরাওয়াত শপিং করছেন। তার পরনে পিঠখোলা গাউন। সিনেমা না করলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন মল্লিকা। ইনস্টাগ্রামে নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে মাঝেমধ্যেই পোস্ট দেন তিনি। তিনি এখন পরিবারকে সময় দিচ্ছেন। মাঝেমধ্যে বিজ্ঞাপনের শুটিংয়েও দেখা যায় তাকে।

মল্লিকা এখন বেশিরভাগ সময় কাটাচ্ছেন ভাগনের সঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে ভাগনের প্রচুর ছবি ও ভিডিও আছে।

মল্লিকা শেরাওয়াত হিন্দি, ইংরেজি ও চীনা ভাষার সিনেমায় অভিনয় করেছেন। ‘কৌশিশ’ (২০০৩) ও ‘মার্ডার’ (২০০৪) ছবিতে তাকে বেশ খোলামেলা পোশাকে দেখা যায়। ধীরে ধীরে তিনি বলিউড ছবির যৌনতার প্রতীক ও অন্যতম জনপ্রিয় তারকা হয়ে ওঠেন। তবে মল্লিকার রোমান্টিক কমেডি ‘পেয়ার সে সাইড ইফেক্টস’ (২০০৬) ছবিটি সমালোচকদেরও নজর কেড়েছিল।

মল্লিকা শেরাওয়াত অভিনীত ‘আপ কা সুরোর—দ্য রিয়েল লাভ স্টোরি’, ‘ওয়েলকাম’ ও ‘ডাবল ধামাল’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। বলিউডের যেসব অভিনেতা হলিউডে নিজের স্থান করে নিয়েছেন, মল্লিকা তাদের অন্যতম। হলিউডের ‘হিসস’ (২০১০) ও ‘পলিটিক্স অব লাভ’ (২০১১) ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০১৬ সালে চীনা ছবি ‘স্নেক এমপ্রেস’-এ অভিনয় করেন মল্লিকা

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com