রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

ভালো চিকিৎসক হওয়ার আগে ভালো মানুষ হতে হবে: ভুটানের প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোটঃ

 

 

রোববার দুপুরে নিজ শিক্ষা প্রতিষ্ঠান ময়মনসিংহ মেডিকেল কলেজে অডিটোরিয়ামের এক অনুষ্ঠানে এসব কথা বলেন লোটে শেরিং।

ভালো চিকিৎসক হতে হলে সবার আগে ভালো মানুষ হতে হবে বলে জানিয়েছেন ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং। তিনি বলেন, এজন্য কখনোই রোগীকে অবহেলা করা যাবে না।

লোটে শেরিং বলেন, চিকিৎসক হওয়া আর দশটা পেশার মত নয়। তাই চিকিৎসকদের সব সময়ই সচেতন থাকতে হয়। যতক্ষণ দায়িত্ব থাকবে, ততক্ষণ চিকিৎসকদের গুরুত্বের সঙ্গে দায়িত্ব পালনের ওপর গুরুত্ব দেন তিনি।

এরআগে বেলা ১১টা নাগাদ হেলিকপ্টারে ঢাকা থেকে তিনি সস্ত্রীক ময়মনসিংহে পৌঁছান। সঙ্গে ছিলেন ভুটানের পররাষ্ট্রমন্ত্রীও। অনুষ্ঠান শেষে ভুটানের প্রধানমন্ত্রী জেনারেল সার্জারি বিভাগ পরিদর্শন করেন। সবশেষে কলেজের ২৮ ব্যাচের বন্ধুদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটাবেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com