মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

তৃণমূল পর্যায় থেকে দুর্নীতির মূলোৎপাটন করতে হবে: এলজিআরডি মন্ত্রী

খবরের আলো রিপোটঃ

 

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, ‌‘সুশাসন প্রতিষ্ঠার জন্য তৃণমূল পর্যায় থেকে দুর্নীতির মূলোৎপাটন করতে হবে। দুর্নীতিকে সমস্বরে ‘না’ বলতে হবে। দুর্নীতি যারা করে তারা দেশ ও সমাজের শত্রু, উন্নয়নের শত্রু, তারা আমাদের সবার শত্রু। দুর্নীতি প্রতিরোধের মাধ্যমে নতুন প্রজন্মের জন্য ন্যায়ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। শুধুমাত্র দুর্নীতি বন্ধ করা গেলে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্ভব।’

তিনি বলেন, ‘ইলিশ মাছ না খেয়েও নতুন বছরকে বরণ করা যায়। এটা আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখেছি।’

মন্ত্রী আজ রবিবার তার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসনের মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত বাঙলা বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামিম বানু শান্তির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এলজিইডি কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মোখলেসুর রহমান, এলজিইডি কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পাঠান মো. সাইদুজ্জামান, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য অ্যাড. তানজিনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা প্রকৌশলী আল-আমিন সরদার, নববর্ষ উদ্যাপন কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম চৈাধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com